The news is by your side.

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ রিমেক নিয়ে রেগে আগুন কাজল!

0 85

 

বলিউডের অন্যতম সুপারস্টার অভিনেত্রী কাজল। সম্প্রতি সিনেমার রিমেক প্রসঙ্গে ক্ষোভ প্রকাশ করেছেন জনপ্রিয় এ অভিনেত্রী । ভারতীয় গণমাধ্যমের বরাতে জানা যায়, ১৯৯৫ সালে মুক্তি পাওয়া কাজল ও শাহরুখ খান অভিনীত সিনেমা ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ব্লকবাস্টার সফল হয়।

ছবি মুক্তির ২৭ বছর পরেও, চলচ্চিত্রটি বেশ কয়েকটি জায়গায় পুনরায় দেখানো হয়েছে। যে চলচ্চিত্রটি দর্শকদের মধ্যে একটি অন্য জায়গাও নিয়েছে বলা যেতে পারে। রিমেক এবং অ্যাডাপ্টেশনের যুগে যদি ছবিটির রিমেক করা হয়, তাহলে কি আরও ভালো ফল দিতে পারে? কাজলের স্পষ্ট জবাব,  ‘সিনেমায় জড়িয়ে থাকা আবেগ দিয়ে রিমেক করা যায় না; আপনি যদি পুনরায় তৈরি করেন, একই অনুভূতি তাতে থাকবে না। ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’র মতো জনপ্রিয় সিনেমার রিমেক করা হলে পুরোনো সেই আবেগ ফিরবে না, তাই সিনেমাটি রিমেক করার পক্ষে আমি নই।’

অভিনেত্রী বলেন, “আমার ব্যক্তিগত মতামত আমি মনেই করি না যে দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে-র মতো ছবিগুলির রিমেক হওয়া উচিত৷ কভি খুশি কভি গম –এর ক্ষেত্রেও আমি যেমন মনে করি যে জাদু শুধুমাত্র একবারই তৈরি করা যেতে পারে। আপনি যদি এটি পুনরায় তৈরি করেন তবে এটি আগের সমস্ত স্মৃতিকে ঝাপসা করে দিতে পারে। এবং রিমেকে আগের সেই অনুভূতিই থাকবে না।”

আদিত্য চোপড়া পরিচালিত সিনেমাটি মুক্তি পায় ২৮ বছর আগে।

Leave A Reply

Your email address will not be published.