The news is by your side.

তারকা হয়ে সাপের পাঁচ পা দেখেছেন রাশ্মিকা, ভাব বেড়েছে !

 ‘কান্তারা’ বিতর্কে মুখ খুললেন প্রাক্তন প্রেমিক

0 87

বিনোদন ডেস্ক

রাশ্মিকা মন্দনা। এখন আর তিনি শুধু দক্ষিণের তারকা নন। ‘গুডবাই’ ছবি দিয়ে সেই যে বলিউডে ঢুকে পড়েছেন গত বছর, এ বার পর পর বলিউড ছবির চুক্তিই তাঁর হাতে। তবু তার মধ্যেই ঠান্ডা লড়াই চলছে দক্ষিণের ইন্ডাস্ট্রির সঙ্গে।

‘কান্তারা’ দেখা হয়নি বলার পর সম্প্রতি আবার অপ্রিয় হয়েছেন সতীর্থদের মাঝে। সেই পরিস্থিতিতে ‘কান্তারা’  অভিনেতা ঋষভ শেট্টি অবশ্য বললেন, “কী আসে যায়?”

ঋষভের প্রযোজনা সংস্থার হাত ধরেই উঠেছিলেন রাশ্মিকা। অথচ, সাফল্যের মুখ দেখার পর বিভিন্ন সাক্ষাৎকারে যখন শুরুর দিকের কথা বলেন, ‘পরম্ভ’ প্রযোজনা সংস্থার নামটুকু নেন না, এমনই অভিযোগ উঠেছিল। প্রযোজকদের দাবি ছিল, তারকা হয়ে সাপের পাঁচ পা দেখেছেন রাশ্মিকা, ভাব বেড়েছে।

কেরিয়ারেও বড় সমস্যা হতে চলেছিল রাশ্মিকার। দক্ষিণের পরিচালকরাও আর তাঁর সঙ্গে কাজ করতে চাইছিলেন না। তাই বলিউডেই বেশি ছবি করছেন।

একেবারেই কি মুখ ফিরিয়ে নিল দক্ষিণ? সম্প্রতি ৪০০ কোটি টাকার ব্যবসা করেছে কন্নড় ছবি ‘কান্তারা’। এর পরও রশ্মিকার উদাসীন মন্তব্য ছিল, “কান্তারা দেখা হয়নি।” এর প্রেক্ষিতে ঋষভকে প্রশ্ন করা হলে তিনি বললেন, “এটা নিয়ে ভাবার কিছু নেই। অনেকেই তো পরিচালকদের হাতে তৈরি। তারা অভিনয়ে এসে শুরুর কথা মনে রাখে না। যখন কেরিয়ারের রেখচিত্র ঊর্ধ্বগামী, তখন তো নয়ই। আমি এতে কিছু মনে করিনি।”ঋষভের সঙ্গে রাশ্মিকা এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন বলেও জানা যায়।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.