The news is by your side.

টেনিসের পর এবার  শোয়েব মালিককে বিদায় জানাচ্ছেন সানিয়া মির্জা!

0 86

 

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের সম্পর্ক এখন ঠিক কেমন তা নিয়ে জল্পনার অন্ত নেই। দু’জনে মুখে বিচ্ছেদের কথা না বললেও তাঁদের কর্মকাণ্ড বুঝিয়ে দিচ্ছে, সম্পর্ক খুব একটা ভাল নেই এই তারকা দম্পতির।

সম্প্রতি প্রিয়জনদের নিয়ে ইফতার পার্টি করেছেন সানিয়া। সেখান থেকেও বাদ পড়েছেন শোয়েব।

সানিয়ার ইফতার পার্টির ভিডিয়ো সমাজমাধ্যমে দিয়েছেন সানিয়া। সেখানে ছেলে ইজ়হান-সহ পরিবারের বাকিরা রয়েছেন। কিন্তু নেই পাকিস্তানের ক্রিকেটার। ভিডিয়োর ক্যাপশনে সানিয়া লিখেছেন, ‘‘প্রিয়জনদের সঙ্গে ইফতার।’’ তার পরেই অনেকে প্রশ্ন করেছেন, তা হলে কি সানিয়ার প্রিয়জনদের তালিকায় আর শোয়েব পড়েন না।

টেনিস জীবনকে বিদায় জানিয়েছেন সানিয়া। যে কোর্টে তাঁর টেনিস জীবন শুরু করেছিলেন, সেই লাল বাহাদুর স্টেডিয়ামে খেলেই অবসর নিয়েছেন সানিয়া। তার আগে বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে হেরে গিয়ে গ্র্যান্ড স্ল্যামকে বিদায় জানিয়েছেন সানিয়া। সেই ম্যাচের পরে অবশ্য সানিয়াকে নিয়ে টুইট করেছিলেন শোয়েব। তিনি লিখেছিলেন, “খেলাধুলোর জগতে সব মহিলাদের কাছেই তুমি আশার প্রতীক ছিলে।

গোটা টেনিস জীবনে যা যা অর্জন করেছ, তার জন্য অত্যন্ত গর্বিত। তুমি অনেকের কাছে অনুপ্রেরণা। এ ভাবেই শক্তিশালী হয়ে আগামী দিনে এগিয়ে যাও। অবিশ্বাস্য টেনিস জীবনের জন্যে অনেক শুভেচ্ছা।” সেই টুইট দেখে অনুরাগীদের মনে আশা তৈরি হয়েছিল, তা হলে হয়তো তাঁদের সম্পর্ক এখনও শেষ হয়ে যায়নি। কিন্তু ইফতারের ঘটনা আবার অন্য ইঙ্গিত দিচ্ছে।

টেনিস থেকে অবসরের পরে সানিয়া যোগ দিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরে (আরসিবি)। মহিলা দলের ক্রিকেট পরামর্শদাতা হিসাবে কাজ করেছেন তিনি। যদিও ক্রিকেটে শুরুটা ভাল হয়নি সানিয়ার।

Leave A Reply

Your email address will not be published.