The news is by your side.

জায়েদ খানের মোবাইল পানিতে ছুড়ে ফেলে দিলেন সাকিব আল হাসান!

0 83

 

অভিনেতা জায়েদ খানের মোবাইল ফোন সুইমিংপুলের পানিতে ছুড়ে ফেলেছেন ক্রিকেট সাকিব আল হাসান। এমন একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

 

মাত্র ৫ সেকেন্ডের এই ভিডিওটির পারিপার্শ্বিক পরিবেশ দেখে ধারণা করা হচ্ছে, এটি একটি শ্যুটিংয়ের অংশ হয়ে থাকতে পারে। তবে এটি কোনো বাণিজ্যিক কার্যক্রমের অংশ নাকি অন্য কোনো ধরণের শ্যুটিং তা কেউ নিশ্চিত করতে পারেনি।

ভিডিওটিতে দেখে যতোটা বোঝা যাচ্ছে, সাকিব আল হাসান ও জায়েদ খানের কোনো একটা আলাপের এক পর্যায়ে সাকিব আল হাসান তার হাতে থাকা একটি মোবাইল ফোন সুইমিংপুলে তাচ্ছিল্যের সঙ্গে ফেলে দেন। মাত্রতিরিক্ত বিরক্তর কারণে সাকিব কাজটি করে থাকতে পারেন বলে শারীরিক অভিব্যক্তি বলে দিচ্ছে।

সঙ্গে সঙ্গে জায়েদ খানের পুলে ঝাপ দেওয়ার একটি প্রতিক্রিয়াও সেখানে দেখা গেছে। তার প্রতিক্রিয়ায় দেখে যতোটা বোঝা গেছে, পানিতে ফেলে দেওয়া মোবাইল ফোনটি জায়েদ খানের হয়ে থাকতে পারে।

ভিডিওটিতে কারো মুখের কোনো ভাষা নেই। মোবাইল ফোনটি পানিতে পড়ার শব্দ ছাড়া অন্য কোনো শব্দও নেই এতে। এই ভিডিও’র মাধ্যমে আলোচিত-সমালোচিত চলচ্চিত্র অভিনেতা জায়েদ খান ও বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে প্রথমবারের মতো এক ফ্রেমে পাওয়া গেছে।

খেলার বাইরেও সাকিব আল হাসান সংসদ হিসেবে দায়িত্ব পালন করছেন। অন্যদিকে জায়েদ খান বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েও দায়িত্ব পালন করতে পারেননি। পরে সমিতি থেকে বহিস্কৃত হন তিনি।

ফাঁস হওয়া ভিডিওর বিষয়টি নিয়ে তাদের সঙ্গে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

 

Leave A Reply

Your email address will not be published.