The news is by your side.

জায়ান মালিকের সঙ্গে ডিনার ডেটে সেলেনা গোমেজ

0 78

ফের প্রেমে পড়েছেন মার্কিনের জনপ্রিয় সংগীতশিল্পী সেলেনা গোমেজ। সম্প্রতি এক রেস্টুরেন্টে ব্রিটিশ গায়ক জায়ান মালিকের সঙ্গে দেখা গেছে এই পপ গায়িকাকে।

বৃহস্পতিবার রাতে নিউইয়র্কের সোহোর একটি রেস্টুরেন্টে ডিনার ডেটে গিয়েছিলেন জায়ান-সেলেনা। এমনকি তাদের দুজনকে চুমু খেতেও দেখা গেছে। এরপর থেকেই শুরু হয়েছে তাদের প্রেমের গুঞ্জন।

এ ছাড়া ‘এন্টারটেইনমেন্ট টুনাইট’ নামের একটি সংবাদমাধ্যমও দাবি করে, সেলেনা ও জায়ানকে ডিনার ডেটে দেখা গেছে।

এক প্রত্যক্ষদর্শী সংবাদমাধ্যমে বলেন, এ দিন রাত ১০টার দিকে নিউইয়র্কের সোহোতে গিয়েছিলে সেলেনা-জায়ান। তারা হাত ধরে হাঁটছিলেন। এমনকি চুমু খেতেও দেখা যায় তাদের। সেই সঙ্গে একে অপরের সান্নিধ্যে স্বাচ্ছন্দ্যবোধ করছিলেন এই জুটি। বোঝাই যাচ্ছিল যে তারা ডিনার ডেটেই গেছেন।

এদিকে এক টিকটক ইউজারের স্ক্রিন শট থেকে এই ঘটনার সূত্রপাত হয়। স্ক্রিনশটটি তার এক বন্ধুর পাঠানো ম্যাসেজের। যে এসএমএসে দাবি করা হয়েছে জায়ান-সেলেনা এক রেস্টুরেন্টে আপ্যায়নেও ম্যানেজমেন্টের দায়িত্ব পেয়েছিলেন তার বন্ধু। যেখানে তিনিও দাবি করেছেন এ সময়ে হাত ধরে ছিলেন তারা।

তবে এই বিষয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি সেলেনা-জায়ান। ২০২২ সালের অক্টোবরে জিজি হাদিদের সঙ্গে সম্পর্কের বিচ্ছেদ ঘটে এই পপ গায়িকার। তবে জাস্টিন বিবারের সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর দীর্ঘদিন একাই ছিলেন সেলেনা।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.