The news is by your side.

‘খেলা হবে’ ছবিটি কি অনিশ্চিত ?

0 114

গত কয়েক বছর ধরেই বাংলাদেশি চলচ্চিত্রে ছবির আলোচনার চেয়ে এর বাইরেই বেশি আলোচনা হচ্ছে। বছরের শেষ দিকে তাপস-মুন্নি-বুবলী ত্রয়ী তর্কের ভেতরে অপু বিশ্বাসের সাথে ফারজানা মুন্নির ফোনালাপ ফাঁসের ঘটনা আবারও নতুন তর্কের জন্ম দিয়েছে। তবে সবকিছুর বাইরে সকলের মনেই প্রশ্ন, যে ছবিটি ঘিরে এত সব কিছু সেই ছবিটি কি আদৌ হবে?

ছবিটির নাম ‘খেলা হবে’। ছবিটি প্রযোজনা করছেন কৌশিক হোসেন তাপস। ছবিটিতে দুই বাংলার তারকা-কুশলীরা কাজ করবেন। ওপার বাংলার প্রসেনজিৎ রয়েছেন। অপর দিকে এই প্রথম এই ছবিতে শরীফুল রাজ ও বুবলী জুটি কাজ করতে যাচ্ছে। ছবির অন্যতম চরিত্রে কাজ করবেন অভিনেতা মিশা সওদাগর।

মিশা সওদাগরকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘সবকিছুর পরে এসব ঘটনা আমাদের চলচ্চিত্রকে বাধাগ্রস্ত করছে। এটাই আমার কাছে দুঃখজনক। কারণ গানবাংলা নিয়মিত ছবি প্রযোজনা করলে রুচিশীল কিছু ছবি আমাদের দর্শকেরা পেতেন। কিন্তু এখন অবস্থাদৃষ্টে যা মনে হচ্ছে, তাতে এই ছবিটির ভবিষ্যৎ কী দাঁড়ায়, তা আমরা নিজেরাও জানি না।’

বুবলী, বরাবরই তার ‘ক্যারিয়ার ধ্বংস করার ষড়যন্ত্র চলছে’ বলেই স্ট্যাটমেন্ট দিচ্ছেন। অপু বিশ্বাসকে প্রশ্ন করা হলে তিনি বলেন,‘দেখুন এ বিষয় এখন জলের মতো পরিষ্কার। সাধারণ জনগণও এখন বুঝছেন। আমি আর এই বিষয়ে কোনো কথা বলতে চাই না। শুধু বলবো, সত্য কখনও চাপা থাকে না।’

উল্লেখ্য, অনেকেই মনে করছেন বুবলীর স্ট্যাটমেন্টকে কেন্দ্র করেই পরীমনি তার স্ট্যাটাসে লিখেছেন ‘সবকিছুতেই তিনি ষড়যন্ত্র বলে চালিয়ে দিতে চান কেন?’ যদিও পরীমনির স্ট্যাটাসে স্পষ্ট না যে, এটা তিনি বুবলীকে কেন্দ্র করেই লিখেছেন। তবে নেটিজেনদের বুঝতে কারো অসুবিধা হয় না যে তিনি ঐদিকটাই ইঙ্গিত করছেন।’

তাই রাজের সাথে বুবলী জুটির অঙ্কও এখানে মিলিয়ে ফেলছেন অনেকে। তবে সবচেয়ে ধ্রুব সত্য হলো- একটি চলচ্চিত্রের শুরুতেই নানান কন্ট্রোভার্সিতে যে নেগেটিভ পাবলিসিটি হলো, তাতে ছবিটি আদৌ শেষ হবে কিনা তা প্রশ্নসাপেক্ষ।

আরো একটি পক্ষ অবশ্য বলছেন, ছবিটির প্রচারের স্বার্থেই সুপরিকল্পিতভাবে করা হচ্ছে এ সবকিছু। তবে ছবির প্রচারের জন্য হলেও এটি একটি নেতিবাচক প্রভাব ফেলবে। আর ছবি রিলিজের আগে আগে এ ধরনের ঘটনায় অনেকে এরকম অঙ্কই মেলাচ্ছেন।

কিন্তু ছবির শুটিংয়ের শুরুতেই এসব ঘটনাকে ভিন্ন খাতই মনে করছেন অনেকে। তাই আবারও ছবির কাজের খবরে নয়, বরং ছবির বাইরে তারকাদের ব্যক্তিগত আলাপই যেন মুখ্য হয়ে উঠছে বারবার। সকলেই তাই এখন ছবিটির নতুন আপডেট জানতে চায়। কারণ গানবাংলার পক্ষ থেকে এখনো ছবিটির নতুন কোনো ফলোআপ প্রকাশ করা হয়নি। তাই সকল কিছুর জবাব ‘খেলা হবে’ ছবিটির আগামী অগ্রগতিতেই স্পষ্ট হবে।

Leave A Reply

Your email address will not be published.