The news is by your side.

কোনো দুষ্কৃতকারীদের  আমরা রাজপথ ইজারা দিইনি: হাছান মাহমুদ

0 213

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কোনো দুষ্কৃতকারীদের জন্য আমরা রাজপথ ইজারা দিইনি। রাজপথ দখল করে সাধারণ মানুষের ওপর পেট্রলবোমা নিক্ষেপ করবে সেটি আওয়ামী লীগের নেতাকর্মীরা হতে দেবে না। বিএনপির ব্যানারে দুষ্কৃতকারীরা আবার যাতে মানুষের কোনো ক্ষতি করতে না পারে সেজন্য আগামী মাস থেকে পরবর্তী সাধারণ নির্বাচন পর্যন্ত আমরা রাজপথ দখলে রাখব।

বৃহস্পতিবার রাতে নগরীর কুমারপাড়ায় দলীয় কার্যালয়ে রাজশাহী মহানগর আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজশাহীতে যেন কোনো দুষ্কৃতকারী রাজপথে নামতে না পারে, সে বিষয়ে নেতাকর্মীদের সজাগ থাকতে হবে।

ড. হাছান মাহমুদ বলেন, রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। অন্যদিকে চীন ও তাইওয়ান মুখোমুখি। বিশ্বের সব জায়গায় যখন অস্থিরভাব এ অবস্থায় জ্বালানি তেলের মূল্য সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে গিয়েছিল। এখন সামান্য কমেছে। তবু সেটিও অনেক বেশি। আগামীতে যখন বিশ্বে জ্বালানি তেলের মূল্য কমবে তখন আমরাও কমাব। এটি নিয়ে বিভ্রান্তি ছড়ানোর কোনো সুযোগ নেই।

হাছান মাহমুদ বলেন, করোনা মহামারির শুরুতে অনেকেই বলেছিলেন যে, করোনায় লাখ লাখ মানুষ মারা যাবে। আমরা করোনা সফলভাবে মোকাবিলা করেছি। করোনা মোকাবিলায় বাংলাদেশ বিশ্বে ৫ম ও দক্ষিণ এশিয়ায় প্রথম স্থান অধিকার করেছে।

সম্প্রচারমন্ত্রী বলেন, বৈদেশিক মুদ্রার রিজার্ভ কমবে ও বাড়বে এটিই স্বাভাবিক। আমাদের যে রির্জাভ আছে, তা দিয়ে আগামী ছয় মাসের আমদানি ব্যয় মেটানো যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ পরিবর্তন হয়ে গেছে। উন্নয়নের জোয়ার মানুষের ঘরে ঘরে পৌঁছেছে।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. ডাবলু সরকারের পরিচালনায় সভায় অন্যদের মধ্যে কক্সবাজার-৩ আসনের সংসদ সদস্য আলহাজ সাইমুম সরওয়ার কমল উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.