The news is by your side.

ওটিটিতেও  শাহরুখের ‘জাওয়ান’,২৫০ কোটি রুপিতে স্বত্ব কিনেছে নেটফ্লিক্স

0 73

এবার ওটিটিতেও ছক্কা হাঁকালো শাহরুখ খানের ‘জাওয়ান’। হিন্দি সিনেমার ইতিহাসের সর্বোচ্চ মূল্যে বিক্রি হয়েছে সিনেমার ওটিটি স্বত্ব। নভেম্বরেই ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে সিনেমাটি।

মুক্তির আগে থেকে সিনেমাটির ওটিটি স্বত্ব কেনার জন্য লড়াই করছিলেন বেশ কয়েকটি  ওটিটি  জায়ান্ট। ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, এই লড়াইয়ে শেষ পর্যন্ত জয় হয়েছে নেটফ্লিক্সের।

২৫০ কোটি রুপিতে সিনেমাটির ওটিটি স্বত্ব কিনেছে নেটফ্লিক্স। যা বাংলাদেশি টাকায় প্রায় ৩৩০ কোটি। এটিই বলিউড সিনেমার ইতিহাসে সর্বোচ্চ এবং ভারতীয় সিনেমায় দ্বিতীয় সর্বোচ্চ মূল্য।

বিশ্বব্যপী বক্স অফিসেও ভালো ফল করেছে দক্ষিণী পরিচালক অ্যাটলি কুমারের এই সিনেমা। ফিল্ম ট্রেড অ্যানালিসিস্ট রমেশ বালা-র রিপোর্ট বলছে, প্রথম দিনে ছবি ভারত ও ভারতের বাইরে মিলিয়ে প্রায় ১৫০ কোটির ব্যবসা করেছে।

সিনেমা মুক্তির বিষয়ে এখনও কোনো অফিসিয়াল ঘোষণা দেয়নি নেটফ্লিক্স। যদিও ভারতীয় সিনেমা মুক্তির ২ মাস পরই ওটিটিতে মুক্তি পায়। এ যেন অলিখিত নিয়ম হয়ে গেছে। বক্স অফিসে যেভাবে ঝড় তুলেছে শাহরুখ খান, সেই ঝড় চলতে থাকলে পেছাতে পারে ‘জাওয়ান’ র ওটিটি মুক্তি।

৭ সেপ্টেম্বর বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে শাহরুখ খানের ‘জাওয়ান। ৬ দিনে ৬০০ কোটি রুপি ঘরে তুলেছে সিনেমাটি। যা বাংলাদেশি টাকায় প্রায় ৮০০ কোটি রুপি। ভারতে এখন পর্যন্ত ৩৫০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি। ভারতে শেষ দুই দিন আয়ে একটু ভাটা পরলেও দেশের বাইরে ঠিকই অর্থ তুলে নিচ্ছে ৩০০ কোটি রুপি বাজেটের ‘জাওয়ান’।

 

 

Leave A Reply

Your email address will not be published.