The news is by your side.

এমপি শাওনের বিরুদ্ধে আ,লীগ নেতাকর্মীদের ক্ষোভ, ইঞ্জিনিয়ার আবু নোমানের  পক্ষে  মিছিল

ভোলার লালমোহন- তজুমদ্দিন

0 473

 

ভোলা অফিস

১৪ বছরেরও বেশি সময় আওয়ামী লীগ  রাষ্ট্রীয় দায়িত্বে থাকলেও  ভোলার লালমোহন-  তজুমদ্দিনে অনেকটাই কোণঠাসা খোদ আওয়ামী লীগের পরীক্ষিত নেতাকর্মীরা।

বিএনপি-জামাতের দুঃশাসনে , মামলা-হামলায় ঘরছাড়া এসব নেতাকর্মীরা  এতদিন অনেকটা নীরব দর্শকের ভূমিকায় ছিলেন।

সংগঠনের পরীক্ষিত নেতাকর্মীদের অভিযোগ, ভোলা- ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, আওয়ামী লীগের পরীক্ষিত নেতাকর্মীদের বাদ দিয়ে  নিজস্ব একটি ক্ষমতার বলয় তৈরি করেছেন।

নেতাকর্মীদের কাছে জানতে চাইলে – তারা বলেন, ২০০১ সালে বিএনপি’র যে সকল ক্যাডাররা আমাদের নির্যাতন করেছেন, তাদের কে বর্তমান এমপি নুরুন্নবী চৌধুরী শাওন আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ পদ দিয়েছেন ।

অবশেষে ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে  মঙ্গলবার রাতে। লালমোহন বাজারসহ বিভিন্ন এলাকায়  আওয়ামী লীগের দুঃসময়ের নেতাকর্মীরা  সরব হয়েছেন।  তারা সাবেক ছাত্রনেতা ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের নেতৃত্বে ঐক্যবদ্ধ হওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়-  বুয়েটের সোহরাওয়ার্দী হলের ছাত্রলীগ প্যানেল থেকে নির্বাচিত ভিপি ছিলেন। বর্তমানে তিনি  বিবিএস ক্যাবলস লিমিটেড এবং নাহি গ্রুপের  চেয়ারম্যান হিসেবে  দায়িত্ব পালন করছেন।

দীর্ঘদিন ধরেই ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার  লালমোহন – তজুমদ্দিনের আওয়ামী লীগের পরীক্ষিত ত্যাগী এবং বিএনপি-জামাত শাসনামলে নির্যাতিত-নিপীড়িত নেতাকর্মীদের  খোঁজ খবর নিচ্ছেন। তাদের আর্থিক ও আইনগত সহায়তা প্রদান করে চলছেন।

যে কারণে লালমোহন তজুমদ্দিন এর আওয়ামী লীগ নেতা-কর্মী এবং সাধারণ মানুষ  ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদারের নেতৃত্বে ঐক্যবদ্ধ বলে জানা গেছে।  নির্ভরযোগ্য সূত্র জানায়, আগামী জাতীয় সংসদ নির্বাচনে  ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

Leave A Reply

Your email address will not be published.