The news is by your side.

‘এখন রাজনীতির সময় না, ট্রেন দুর্ঘটনাস্থলে পরিদর্শনে গেছেন মমতা

0 67

ভারতের ওড়িশা রাজ্যের বালাসোরে ভয়াবহ ট্রেন দুর্ঘটনাস্থলে পরিদর্শনে গেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শনিবার হেলিকপ্টারে চেপে ঘটনাস্থলের উদ্দেশে রওনা দেন তিনি। পরিস্থিতি নিজ চোখে পর্যবেক্ষণ করেন। সেখানে রেলমন্ত্রীকে পাশে নিয়ে সমালোচনা করে মমতা বলেন, ‘রেলের সমন্বয়ের যথেষ্ট অভাব রয়েছে। যাত্রীদের প্রতি রেলের আরও বেশি দায়িত্বশীল হওয়া উচিৎ ছিল।’

রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব ও কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধানের সঙ্গে দেখা করে বলেন, ‘এখন রাজনীতি করার সময় না। স্মরণকালের ভয়াবহ এই ট্রেন দুর্ঘটনা নিহত এবং আহতদের মধ্যে অনেকেই রয়েছেন যারা পশ্চিমবঙ্গের বাসিন্দা।’

পরিস্থিতি উত্তরণে সহযোগিতার প্রতিশ্রুতি দিয়ে মুখ্যমন্ত্রী বলেন, আমরা ইতোমধ্যে ৭০টি অ্যাম্বুলেন্স পাঠিয়েছে এবং ৪০ জনের একটি চিকিৎসকের দল ঘটনাস্থলে কাজ করছেন। যারা সামান্য আহত হয়েছেন, তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে হাওড়ায় পাঠানো হয়েছে।

মমতা বলেন, এই দুর্ঘটনায় বাংলার বহু মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছেন। দুর্ঘটনায় বাংলার যে সব মানুষ প্রাণ হারিয়েছেন তাদের পরিবারকে ৫ লাখ টাকা এবং আহতদের ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.