The news is by your side.

আসছে নুসরাত ফারিয়ার নতুন আইটেম সং

0 110

নুসরাত ফারিয়া। অভিনেত্রী পরিচয়ের বাইরে গিয়েও গায়িকা নুসরাত বেশ চমকে দেন ভক্তদের। সেই ধারাবাহিকতায় এবার নতুন একটি গান নিয়ে হাজির হচ্ছেন এই নায়িকা।

এরইমধ্যে নিজের ৪ নম্বর গানের অডিওর কাজ শেষ করেছেন তিনি। সেরেছেন ভিডিওর পরিকল্পনাও। আগামী ৪ ও ৫ ফেব্রুয়ারি ব্যাংককে গানটির ভিডিওর শুটিং করা হবে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফারিয়া নিজেই। তবে গানটি নিয়ে এখনই বিস্তারিত জানাতে চান না তিনি।

ফারিয়া বলেন, ‘দর্শক-শ্রোতাদের সারপ্রাইজ দিতেই আপাতত নতুন গানের শিরোনাম, গীতিকার, সুরকার ও সংগীতায়োজকের বিষয়টি গোপন রাখছি। কারণ এখনই সব বলে দিলে চমক থাকবে না।

তিনি বলেন, ‘শুধু এটুকু বলে রাখি, এবারের গানে সংগীতপ্রেমীরা নতুন এক নুসরাত ফারিয়ার দেখা পাবেন। আমার আগের ৩টি গানের মতো এটিও হবে মজার একটা গান। চিল করার জন্য, পার্টি করার জন্য এই গান।’

এদিকে এই গানটি ছাড়াও চলতি বছর দুই বাংলার একাধিক সিনেমা নিয়ে দর্শকদের সামনে আসবেন ফারিয়া। এ বছরই মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব : একটি জাতির রূপকার’।

এছাড়া ভারতে ‘পাতালঘর’ নামে নতুন একটি সিনেমা শিগগিইর মুক্তি দেওয়া হবে। পাশাপাশি চলতি মাসেই ‘ফুটবল ৭১’ নামে নতুন একটি সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এর বাইরে মুক্তির অপেক্ষায় আছে কলকাতার ‘ভয়’, ‘রকস্টার’ নামে দুটি সিনেমা। শুটিং শেষ করেছেন ‘আবার বিবাহ অভিযান’ সিনেমাটির।

Leave A Reply

Your email address will not be published.