The news is by your side.

আমেরিকা ও কানাডার ৭১টি থিয়েটারে ‘শনিবার বিকেল’

0 106

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তির আলো দেখেছে মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেল’। তবে দেশে নয়, আমেরিকা ও কানাডার ৭১টি থিয়েটারে মুক্তি পেয়েছে সিনেমাটি। এই প্রথম ফারুকীর কোনো সিনেমা দেশের আগে বিদেশে বাণিজ্যিকভাবে মুক্তি পেয়েছে।

‘শনিবার বিকেল’ মুক্তি উপলক্ষে বর্তমানে নিউ ইয়র্ক ও কানাডা সফরে রয়েছেন মোস্তফা সরয়ার ফারুকী। এই সফরেই ফারুকী সামাজিক যোগাযোগ ব্যাপক জনপ্রিয় নিউ ইয়র্কের তরুণী প্রিসিলার লাইভে অংশ নিয়েছেন।

মোস্তফা সরয়ার ফারুকীর আমন্ত্রণে গত শনিবার সন্ধ্যায় প্রিসিলা তার সাথে নিউ ইয়র্কে ‘শনিবার বিকেল’ চলচ্চিত্রটি উপভোগ করেন। সেদিন রাতেই মোস্তফা সরয়ার ফারুকী প্রিসিলার স্টুডিওতে সরাসরি একটি লাইভ অনুষ্ঠানে যুক্ত হন। অনুষ্ঠানটি ২০ মিনিটে শেষ করার কথা থাকলেও চলে প্রায় এক ঘণ্টা।

‘শনিবার বিকেল’ সিনেমা সম্পর্কে প্রতিক্রিয়া জানাতে গিয়ে প্রিসিলা বলেন, এটি খুবই ভালো একটি সিনেমা। ‘শনিবার বিকেল’ আন্তর্জাতিক মানের একটি চলচ্চিত্র, এটি একাধিক আন্তর্জাতিক পুরস্কার জয় করার মতো সিনেমা।

ফেসবুক লাইভ অনুষ্ঠানে বাংলাদেশ থেকে মোস্তফা সরয়ার ফারুকীর সাথে যুক্ত হন তার সহধর্মিণী ও সিনেমার অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

বর্তমানে যেখানে চাইলেই বাইরের দেশের সকল অনুষ্ঠান দেখা যায়, যেখানে কোনো সেন্সরশিপ নেই, সে ক্ষেত্রে দেশীয় সিনেমার ক্ষেত্রে সেন্সরশিপ বিষয়ে প্রশ্ন তুলেন লাইভে। প্রিসিলার সাথে সিনেমাটির অনেক অজানা বিষয় শেয়ার করেন মোস্তফা সরয়ার ফারুকী।

Leave A Reply

Your email address will not be published.