The news is by your side.

আমি প্রপার সিঙ্গল, ভার্জিন, তিন বিয়ের পর দাবি শ্রাবন্তীর!

0 127

শ্রাবন্তী চ্যাটার্জী । আবারো সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হলেন বঙ্গতনয়া শ্রাবন্তী । নিজের সম্পর্কে অভিমত প্রকাশের পরই সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হচ্ছেন সুন্দরী। তাঁর বিয়ে, ছেলে, ছেলের গার্লফ্রেন্ডের সাথে বন্ধুত্ব সব খবরই নখদর্পণে নেটজনতার।

এইসবের মাঝেই আবারও নেটদুনিয়ার লাইম লাইটে উঠে এসেছেন শ্রাবন্তী। তাঁর কথায়, তিনি একজন প্রপার সিঙ্গল। সিঙ্গলের পাশাপাশি নিজেকে ভার্জিন বলেও দাবি করলেন তিনটে বিবাহ করা জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী ।

তিনটে বিবাহ করার পরও নিজেকে সিঙ্গল এবং ভার্জিন বলে দাবি করাতেই তুমুল আলোচনা হয় তাঁকে নিয়ে। তাঁর এই কথা নিয়ে আবারও নেটজনতার কাছে ঠাট্টা তামাশায় পরিণত হন তিনি।

তিনটি বিবাহ করেন অভিনেত্রী শ্রাবন্তী। তবে বর্তমানে তৃতীয় বিবাহ বিচ্ছেদ নিয়ে আদালতে চলছে মামলা। অন্যদিকে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সাথে তারঁ সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে গুঞ্জন। তবে সম্প্রতি এর মাঝেই অভিনেত্রীকে এক সাংবাদমাধ্যমে প্রশ্ন করা হয় তিনি চতুর্থ বিয়ে করেছেন কিনা?

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, তিনি এখনো পর্যন্ত প্রপার সিঙ্গেল। তিনি পরিবার-পরিজন নিয়ে ভালো আছেনশ এর পাশাপাশি তিনি এও জানান যে, তিনি এখনো পর্যন্ত ভার্জিন। তাঁর মনের দুঃখ-কষ্ট বোঝার মতো কেউ নেই। আর এই কথা শুনেই চোখ কপালে ওঠে নেটজনতার।

 

 

Leave A Reply

Your email address will not be published.