The news is by your side.

অভিষেক-ঐশ্বর্যার বিবাহবিচ্ছেদ হতে চলেছে !

0 99

 

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের সম্পর্কে চিড় ধরেছে। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য তাঁদের। বিয়ের পর থেকেই একাধিক বার তাঁদের বিবাহবিচ্ছেদের জল্পনা শোনা গেলও তাঁদের সম্পর্ক অটুট। আবার কানাঘুষো অভিষেক-ঐশ্বর্যার দাম্পত্যে ভাঙন নিয়ে। এই জল্পনার মাঝেই স্ত্রীকে নিয়ে টুইটে কী জানালেন জুনিয়ার বচ্চন?

সূত্রপাত অম্বানীদের অনুষ্ঠানে মেয়ের সঙ্গে অভিনেত্রীর উপস্থিতি। দু’দিনের মধ্যে একদিনও দেখা মিলল না অভিষেকের। তার মধ্যে ওই অনুষ্ঠানে প্রাক্তন সলমনের সঙ্গে ফ্রেমবন্দি হতে দেখা যায় বচ্চন বধূকে। যদিও গোটাই হয় তাঁর অলক্ষে। তবু নিন্দকেরা তো নিন্দেমন্দ করবেন। তবে তাদের থামাতে হয় কী ভাবে, তা ভালই জানা আছে অভিষেকের।

সম্প্রতি বচ্চন পরিবারের এক গুণমুগ্ধ অম্বানীদের অনুষ্ঠানে ঐশ্বর্যা ও মেয়ে আরাধ্যার একটি ছবি পোস্ট করে লেখেন, ‘‘আমার প্রিয় মানুষেরা।’’ সেই টুইটের পাল্টা জবাবে অভিষেক লেখেন, ‘‘আমরাও প্রিয় মানুষেরা।’’ একেবারে তিন বাক্যে সমস্ত জল্পনার অবসান ঘটালেন অভিনেতা।

২০১৪ সালে দু’জনের বিবাহবিচ্ছেদের খবর চাউর হয়েছিল। সেই সময় অভিষেক টুইট করেন, ‘‘আমার নাকি ডিভোর্স হচ্ছে। এই খবরটা আমাকে জানানোর জন্য ধন্যবাদ! দয়া করে এটাও বলে দিন যে আমি কবে দ্বিতীয় বিয়েটা করছি?’’

এই প্রথম নয়, বরাবরই তাঁর রসবোধ প্রশংসার দাবি রেখেছে। যত বারই সমলোচনা বা কটাক্ষের মুখে পড়েছেন— মেজাজ খুইয়ে নয়, মাথা ঠান্ডা রেখেই পরিস্থিতি সামাল দিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.