The news is by your side.

১৮ ফেব্রুয়ারি সব মহানগরে পদযাত্রা করবে বিএনপি

0 90

যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে আগামী ১৮ ফেব্রুয়ারি ঢাকাসহ দেশব্যাপী সব মহানগরে পদযাত্রা কর্মসূচি করবে বিএনপি। রাজধানীতে পৃথকভাবে মহানগর উত্তর ও দক্ষিণ এই পদযাত্রা কর্মসূচি করবে। আজ রবিবার শ্যামলী ক্লাব মাঠ ঢাকা মহানগর উত্তর বিএনপির পদযাত্রা কর্মসূচি শুরুর আগে সংক্ষিপ্ত সমাবেশে দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এই কর্মসূচি ঘোষণা করেন।

ঘোষিত এই কর্মসূচি যুগপৎ আন্দোলনের সপ্তম কর্মসূচি। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সদস্যসচিব আমিনুল হকের পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু।

সংক্ষিপ্ত সমাবেশ শেষে বিকেল ৩টার দিকে বছিলার উদ্দেশে বিপুলসংখ্যক নেতা-কর্মীসহ পদযাত্রা কর্মসূচি বের হয়। পদযাত্রা কর্মসূচি শুরুর আগে আমান উল্লাহ আমান বলেন, আমাদের এই পদযাত্রা কর্মসূচি হবে শান্তিপূর্ণ ও নীরব পদযাত্রা। কোনো স্লোগান হবে না।

পদযাত্রার রুট ঘোষণা করে আমিনুল হক বলেন, শ্যামলী ক্লাব মাঠ থেকে লিংক রোড, শিয়া মসজিদ মোড়, তাজমহল রোড, নূরজাহান রোড়, বিআরটিসি বাসস্ট্যান্ড মোড়, মোহাম্মদপুর আল্লাহ করিম মসজিদ সড়ক হয়ে বছিলা সাত রাস্তার মোড়ে গিয়ে এই পদযাত্রা কর্মসূচি শেষ হবে।

 

 

80%
Awesome
  • Design

Leave A Reply

Your email address will not be published.