The news is by your side.

অভিনেতা সুজয়কে অন্তর্বাস কিনে দিতে চাইলেন শ্রীলেখা!

0 107

তিনি অভিনেত্রী, ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। কথা হচ্ছে অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে নিয়ে। তিনি একটা পোস্ট করলে ভাইরাল হয় ঝড়ের গতিতে। নিত্যদিন শ্রীলেখা মিত্র থাকেন সংবাদ শিরোনামে। যে কারণে ইন্ডাস্ট্রির অনেকের আলোচনার বিষয় হয়েছেন তিনি।

এবার কলকাতার অভিনেতা, বাচিক-শিল্পী, জেন্ডার-রাইটস অ্যাক্টিভিস্ট সুজয় প্রসাদ চ্যাটার্জিকে নিয়ে মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন নেটদুনিয়ায়।

কয়েক দিন আগে সুজয় সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, তার গায়ে অফ হোয়াইট শার্ট, পরনে ধুতি প্যান্ট। বেশ স্পষ্ট তার স্তনবৃন্ত। আর এ ছবিকে কেন্দ্র করে শুরু হয় নানারকম মন্তব্য। এ ছবির কমেন্ট বক্সে শ্রীলেখা লিখেন— ‘চল ব্রা শপিং করাই তোকে।’ এ মন্তব্য সুজয়ের দৃষ্টি এড়ায়নি। জবাবে এই অভিনেতা লেখেন, ‘মোটেও না…। বেশ কেমন ফুলের মতো ফুটে উঠেছে।’

শ্রীলেখা ও সুজয় প্রসাদের এই কথোপকথন নিয়ে নেটদুনিয়ায় চলছে জোর আলোচনা। বেশির ভাগ নেটিজেনই তাদের দিকে আঙুল তুলেছেন। শিপ্রা মুখার্জি নামে একজন লিখেছেন, ‘ছি! ছি! ছি! এই ধরনের মানসিকতা ও মন্তব্য অত্যন্ত খারাপ। বিশেষ করে এই এখানে! প্রকৃতি তাকে যেমন তৈরি করেছে তিনি তেমনই। দৃষ্টিকটু লাগলে দেখবেন না। কিন্তু কাউকে প্রকৃতিগত কারণে কুমন্তব্য না করাটাই সুশিক্ষা।’

এক নেটিজেন শ্রীলেখার কমেন্টে খানিকটা হতাশ হয়েছেন। তিনি লিখেছেন, ‘দিদি আমি তোমার সব কথা, কাজ খুব সমর্থন করি। কোনোদিন রিপ্লাই করা হয়ে ওঠেনি। কিন্তু এই কথাটায় সমর্থন করতে পারলাম না।’ যদিও তাকে পালটা জবাব দিয়েছেন খোদ সুজয় প্রসাদ। শ্রীলেখা মিত্র স্রেফ রসিকতা করেছেন বলেই তার দাবি।

80%
Awesome
  • Design

Leave A Reply

Your email address will not be published.