The news is by your side.

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতির অবনতি

0 378

 

 

অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতির অবনতি। তাঁকে  স্থানান্তরিত করা হয়েছে আইটিইউ-তে। মঙ্গলবার বেলভিউ হাসপাতালে ভর্তি করা হয়েছিল করোনা-আক্রান্ত সৌমিত্রকে।

শুক্রবার সকালেও তাঁর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল ছিল। এ দিন বিকেল থেকেই সৌমিত্রের শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। অনিয়মিত রক্তচাপ এবং অসুস্থতা বাড়ায় তাঁকে স্থানান্তরিত করা হয়েছে আইটিইউ-তে।বৃহস্পতিবারেও তাঁর জ্বর আসেনি। শারীরিক অবস্থা মোটের উপর ভাল ছিল বলেই জানিয়েছিলেন ওই হাসপাতালের ক্রিটিক্যাল কেয়ার বিশেষজ্ঞ অরিন্দম করের নেতৃত্বাধীন চার সদস্যের মেডিক্যাল বোর্ড। আচমকাই অসুস্থতা বেড়ে যাওয়ায় ঝুঁকি না নিয়ে তাঁকে আইটিইউ-তে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে বলে মেডিক্যাল বোর্ড জানিয়েছে।

গত কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসকদের পরামর্শে করোনা পরীক্ষা করা হয়। সৌমিত্র করোনা আক্রান্ত হওয়ায় উদ্বিগ্ন তাঁর অনুগামীরা। বেলভিউ হাসপাতালের চিফ এগ্‌জিকিউটিভ অফিসার (সিইও) প্রদীপ ট্যান্ডন বলেন, ‘‘আগের থেকে সুস্থ রয়েছেন তিনি। চিকিৎসা চলছে। আরও তিন-চার দিন হয়তো থাকতে হতে পারে।’’

গত কয়েক মাস শ্যুটিং বন্ধ ছিল টলিউডে। নিয়মবিধি মেনে সম্প্রতি সৌমিত্র শ্যুটিং শুরু করেছিলেন। কাজ করছিলেন তাঁর ওপর তৈরি একটি তথ্যচিত্রে। এর মধ্যেই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে পড়েন। তার আগে পরমব্রত চট্টোপাধ্যায়ের পরিচালনায় ‘অভিযান’ ছবির শ্যুটিং শেষ করেন তিনি।

 

 

Leave A Reply

Your email address will not be published.