The news is by your side.

সেই দুঃসহ স্মৃতি আজও তাড়া করে মালাইকাকে

0 47

 

 

মালাইকার জীবনে ঘটে গিয়েছিল এক চরম দুর্ঘটনা। এক মুহূর্তের জন্য বেঁচে রয়েছেন নাকি মারা গিয়েছেন ঠিক করে অনুধাবন করতে পারছিলেন না তিনি। সুস্থ হয়ে সেই বিভীষিকাময় অধ্যায় ঘুরে দেখলেন তিনি।   তাঁর কথায়, ‘আমি আর ওই সব জিনিস মনে রাখতে চাই না।

মানসিক ভাবে ওই ক্ষত এখনও ঠিক হচ্ছে না। ’কী হয়েছিল ২ এপ্রিল?

দুর্ঘটনার সম্মুখীন হন মালাইকা। শুটিং থেকে ফেরার সময় মালাইকার গাড়ির সঙ্গে ধাক্কা লাগে অপর এক গাড়ির। দুর্ঘটনাস্থল থেকেই দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। চোখে আঘাত পেয়েছেন তিনি। হাসপাতালে পৌঁছে যান প্রেমিক অর্জুন কাপুরও। চিকিত্‍সক সূত্রে বলা হয়, চোখে আঘাত লাগলেও তা গুরুতর নয়। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বেশ কয়েকদিন আগেই। কিন্তু সেই দিনের সেই ঘটনার কথা তিনি যে ভুলতে পারেননি।

তাঁর কথায়, ‘এমন একটা জিনিস যা আমি মনে করতে চাই না, আবার ভুলতে চেয়েও কিছুতেই ভুলতে পারছি না। যদি এমন কোনও ছবি দেখছি যেখানে রক্ত বা দুর্ঘটনা দেখানো হচ্ছে সঙ্গে সঙ্গে আমার মনে পড়ে যাচ্ছে সেদিনের কথা। ’

তিনি বলেন করেন, ‘আমার গোটা মাথা ব্যথা করছিল। শুধু একটাই কথা মনে আসছিল আমি কি বেঁচে আছি নাকি বেঁচে নেই। চারিদিকে এত রক্ত… এত প্রশ্ন… কী হচ্ছে সেটাই বুঝে উঠতে পারছিলাম না। চোখের সামনেটা ঝাপসা হয়ে আসছিল, আমায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ’

সেদিন সিটি স্ক্যানও করা হয়েছিল। যদিও মস্তিষ্কের ভিতরে আঘাতের কোনও চিহ্ন মেলেনি। বর্তমানে ভাল আছেন মালাইকা, তবু সেই দুঃসহ স্মৃতি আজও তাঁকে তাড়া করে।

 

Leave A Reply

Your email address will not be published.