The news is by your side.

সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের পরে কি হাল  কিয়ারার ?

0 34

 

সেটে সিদ্ধার্থ এবং কিয়ারার আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। বন্ধুত্ব গড়ায় প্রেমে। ছবির সঙ্গেই হিট নায়ক-নায়িকার রসায়ন

বহুল-চর্চিত রসায়ন এখন খানিক ফিকে। সিদ্ধার্থ যদিও কিয়ারার পোস্ট করা একটি ছবিতে লাইক দিয়েছেন। বিষয়টি চোখ এড়ায়নি অনুরাগীদের। প্রশ্ন উঠেছে, বিচ্ছেদ হলে কি প্রকাশ্যে কিয়ারার পোস্টে এত সহজেই লাইক দিতে পারতেন সিদ্ধার্থ?

তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে উত্তাল বলিউড। পথ আলাদা হয়েছে সিদ্ধার্থ মালহোত্র এবং কিয়ারা আডবাণীর। তাঁদের সম্পর্কে এখন শুধুই তিক্ততা।

নায়ক-নায়িকার সম্পর্ক নিয়ে যখন চর্চা বহাল, ঠিক তখনই কিয়ারার একটি পুরনো সাক্ষাৎকার ঘুরপাক খাচ্ছে নেটমাধ্যমে। সেখানে বিচ্ছেদ-পরবর্তী সময়ের লড়াইয়ের কথা তুলে ধরেছিলেন অভিনেত্রী। বলেছিলেন, “সেই সম্পর্ক ভাঙার পর আমি নিজেকে সময় দিচ্ছিলাম। কেউ আমার কাছে থাকলে একদম ভালো লাগত না। নিজের বিছানা থেকেও উঠতে ইচ্ছে করত না। আমার কোথাও যেতে ভালো লাগত না।”

সেই সময় কাছের মানুষদের সমর্থন পেয়েছিলেন কিয়ারা। তিনি বলেন, “আমার বন্ধুরা আমাকে বলেছিল সেই মানুষটাকে নিজের মন থেকে বার করে ফেলতে হবে। তার জন্য কাঁদা বন্ধ করতে হবে। এমন মানুষের জন্য কাঁদা কখনওই উচিত নয় যে তোমাকে ছেড়ে চলে গিয়েছে।”

সিদ্ধার্থের সঙ্গে বিচ্ছেদের পরেও কি একই হাল  কিয়ারার? তবে আদৌ তাঁদের বিচ্ছেদ হয়েছে কি না, তা নিয়েও প্রশ্ন উঠেছে। কারণ নিজেদের সম্পর্কের কথা কোনও প্রকাশ্যে কথা বলেননি দু’জনেই। তবে তাঁদের ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, “সিদ্ধার্থ আর কিয়ারা সত্যিই বিচ্ছেদ হয়েছে। সম্পর্ক ভাঙার পর থেকে আর একে অপরের সঙ্গে দেখাও করেনি ওরা। বিচ্ছেদের কারণ শুধু ওদেরই জানা।

 

Leave A Reply

Your email address will not be published.