The news is by your side.

সামান্থা অতীত, শোভিতার সঙ্গে সম্পর্কে বুঁদ নাগা চৈতন্য

0 43

 

 

সামান্থা প্রভুর সঙ্গে প্রেম, বিয়ে, বিচ্ছেদ… সব এখন অতীত। নাগা চৈতন্যর জীবনে এখন নতুন মানুষ। মায়ানগরীতে এমনটাই গুঞ্জন। অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। ‘মেড ইন হেভেন’ সিরিজে সোভিতার অভিনয় দর্শকের বেশ নজর কেড়েছে।

হায়দরাবাদের জুবিলি হিলসে নতুন বাড়ি কিনেছেন নাগা। নতুন বাড়িতেই দেখা গেল যুগলকে। মুম্বইয়ের সংবাদমাধ্যম সূত্রে খবর, সোভিতাকে নতুন বাড়ি ঘুরিয়ে দেখাচ্ছিলেন অভিনেতা। কিছু ক্ষণ একসঙ্গে সময় কাটিয়ে একই গাড়িতে অন্য কোথাও রওনা দেন নাগা এবং অভিনেত্রী।

এ ছাড়াও তাঁদের দু’জনকেই একাধিক বার একসঙ্গে বিভিন্ন রেস্তরাঁয় দেখা গিয়েছে বলেও খবর। সোভিতার জন্মদিনেও নাকি উপস্থিত হয়েছিলেন সামান্থার প্রাক্তন।

২০১৭-য় নাগা চৈতন্য এবং সামান্থা প্রভু বিয়ে করেন। গোয়ায় কাছের মানুষদের উপস্থিতিতে চার হাত এক হয়। কিন্তু আচমকাই ঘটে ছন্দপতন। পঞ্চম বিবাহবার্ষিকীতে নিজেদের বিচ্ছেদের কথা ঘোষণা করেন জুটি। তার পরও শোনা গিয়েছিল, আবার পুরনো সম্পর্ক দানা বাঁধছে। কিন্তু দু’জনের পথ যে দু’দিকে বেঁকে গিয়েছে, নাগার নতুন সম্পর্কের গুঞ্জন হয় তো তারই পূর্বাভাস।

এই মুহূর্তে বলিপাড়া থেকে দক্ষিণ ভারত, চুটিয়ে কাজ করছেন সামান্থা। বাস্তব জীবনে না হলেও ক্যামেরার সামনে আগামী দিনে কি একসঙ্গে দেখা যাবে নাগা-সামান্থাকে?

Leave A Reply

Your email address will not be published.