The news is by your side.

সাকিবের বাসায় রান্না করে খাবার পাঠালেন প্রধানমন্ত্রী

0 221

 

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসানের বাসায় নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার নিজেদের ফেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করে একথা জানিয়েছেন সাকিব আল হাসান।

নিজের শত ব্যস্ততা ফেলে আজ সকালে খাবার রান্না করে সাকিবের বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। গতকাল প্রধানমন্ত্রীর বাসায় সস্ত্রীক গিয়েছিলেন সাকিব। সেখানে সাকিবের জীবনসঙ্গী উম্মে শিশিরের কাছে প্রধানমন্ত্রী জানতে চেয়েছিলেন, তাঁর প্রিয় খাবার কী। শিশিরের কাছ থেকে জানার পর প্রধানমন্ত্রী বলেন, নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়ে দেবেন। কাল এ কথার বলার পর আজই সাকিবের বাসায় খাবার পাঠিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। নিজেদের ভেরিফায়েড ফেসবুক পেজে খাবার ও প্রধানমন্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে ঘটনাটা জানিয়েছেন সাকিব দম্পতি।

সাকিবের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পোলাও, রোস্ট, রসগোল্লা, গুড়ের সন্দেশ, ছানা ও শীতের পিঠা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রীর সঙ্গে স্ত্রী-সন্তানের ছবিও পোস্ট করেছেন সাকিব।

সাকিব তাঁর ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর পাঠানো খাবারের ছবি পোস্ট করে লিখেছেন, ‘এ পৃথিবীতে আমি সবচেয়ে ভাগ্যবান মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে আমি ভাষাহীন, তাঁর হাতের সুস্বাদু খাবার খেলাম, যা তিনি সকালে নিজ হাতে রান্না করে আমার স্ত্রীর জন্য বাসায় পাঠিয়েছেন। গতকাল তাঁর বাসায় যাওয়ার পর সে (শিশির) নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিল। ধন্যবাদ দিয়ে শেষ করতে পারব না। এই স্মৃতি আমার হৃদয়ে সারা জীবন অমলিন থাকবে। আমরা সত্যিই আশীর্বাদপুষ্ট!’

Leave A Reply

Your email address will not be published.