The news is by your side.

সম্মেলনের নামে টাকা আসছে, আর তারা টাকার ওপর শুয়ে আছেন: ওবায়দুল কাদের

0 115

 

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর টাকার বস্তার ওপর শুয়ে আছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী কাদের আরও বলেন, আপনারা জানেন রংপুরে একটি সমাবেশ হচ্ছে। সেখানে তিন দিন আগে থেকে লোকজন নিয়ে গিয়ে স্টেজে শুয়ে আছেন, মাঠে শুয়ে আছেন, রাস্তায় শুয়ে আছেন। আর টাকার বস্তার ওপর শুয়ে আছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সম্মেলনের নামে টাকা আসছে, আর তারা টাকার ওপর শুয়ে আছেন।

শনিবার রাজধানীর আগারগাঁও শেরেবাংলা নগর পুরাতন বাণিজ্য মেলার মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, বিএনপির সম্মেলনে কয়েকজন লোক হয়েছে তা আমরা দেখেছি। আজকে শুধু ঢাকা জেলা আওয়ামী লীগের এ সন্মেলনে কত লোকজন হয়েছে তা আপনারা দেখে যান। এখানে আমাদের নেত্রী নেই। তারপরও কত লোক হয়েছে।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থাকতে দেশের অর্থনীতি গিলে খেয়েছে, রিজার্ভ গিলে খেয়েছে, স্বাধীনতার আদর্শ ও মুক্তিযুদ্ধের মূল্যবোধ গিলে খেয়েছে। এবার ক্ষমতায় যেতে পারলে দেশ শুদ্ধ গিলে খেয়ে ফেলবে। বিএনপি থেকে সাবধান।

ওবায়দুল কাদের আরও বলেন, শেখ হাসিনার চেষ্টায় দেশ এগিয়ে যাচ্ছে, আরও এগিয়ে যাবে। গত ৪৭ বছরে দেশের সবচেয়ে দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। সবচেয়ে সফল কূটনীতিকের নাম শেখ হাসিনা। বাংলাদেশে সবচেয়ে জনপ্রিয় নেতার নাম শেখ হাসিনা। সবচেয়ে সাহসী নেতার নামও শেখ হাসিনা।

এ সময় তত্ত্বাবধায়ক সরকারের প্রসঙ্গ টেনে বিএনপির উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। তত্ত্বাবধায়ক সরকার আর আসবে না। এখানে আমাদের কোনো দোষ নেই। আমরা তো নিষিদ্ধ করিনি। তত্ত্বাবধায়ক সরকারকে উচ্চ আদালত মিউজিয়ামে পাঠিয়েছে। সেই তত্ত্বাবধায়ক সরকার ছাড়া আপনারা বলছেন নির্বাচনে যাবেন না? ঠিকই যাবেন। তবে কাদা-পানি ঘোলা করে।

সম্মেলনে ঢাকা জেলা আওয়ামী লীগের নতুন কমিটিতে বেনজির আহমেদকে সভাপতি এবং পনিরুজ্জামান তরুণকে সাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের।

এর আগে দুপুর সোয়া ২টার দিকে ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এর সভাপতিত্বে ঢাকা-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম সন্মেলন উদ্ধোধন করেন। সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণার মধ্য দিয়ে সম্মেলন শেষ হয় বিকেল সোয়া ৫টার দিকে।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.