The news is by your side.

আইটেম গার্ল রূপে শ্রদ্ধা কাপুরের বাজিমাত!  

0 133

আড়াই বছরের বেশি সময় ধরে পর্দায় অনুপস্থিত শ্রদ্ধা কাপুর। সুতরাং তাকে নতুন রূপে দেখার জন্য ভক্তদের মন আনচান করছে, তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু সেই দর্শন যে এভাবে হবে, তা হয়তো অনেকেই কল্পনা করেননি।

নতুন একটি সিনেমার গানে আইটেম গার্ল রূপে দেখা দিয়েছেন শ্রদ্ধা; তাও মাত্র ৩০ সেকেন্ডের জন্য!

শ্রদ্ধা কাপুরকে সাহসী অবয়বে খুব একটা দেখা যায় না। তবে বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন অভিনীত ‘ভেড়িয়া’ সিনেমায় খোলস পাল্টেছেন শক্তিকন্যা। লাল রঙের স্বল্প বসনায় আবেদন ছড়িয়েছেন সিনেমাটির ‘ঠুমকেশ্বরি’ গানের দৃশ্যে।

শুক্রবার প্রকাশ হয়েছে গানটি। এর প্রায় পুরোটাজুড়েই বরুণের সঙ্গে কৃতির নৃত্যকলা। সঙ্গে একঝাঁক ব্যাকগ্রাউন্ড ড্যান্সার; যেমনটা বলিউডের অধিকাংশ গানেই দেখা যায়।

তবে গানের শেষ ৩০ সেকেন্ডে নজর কেড়ে নিলেন শ্রদ্ধা কাপুর। ফলে গানটি প্রকাশের পর থেকে অন্তর্জালে তাকে ঘিরেই চলছে বেশি আলোচনা। শ্রদ্ধাকে এই রূপে দেখে কারও কারও মনে পড়ে যেতে পারে ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমার ‘উলালা’ গানের বিদ্যা বালানকে!

গানটি শেয়ার করে শ্রদ্ধা কাপুর এটুকু বলেছেন, ‘সারপ্রাইজ সারপ্রাইজ!’ সম্ভবত তিনি নিজেও আঁচ করেছেন, তাকে দেখে ভক্তরা বিস্মিতই হবেন!

‘ভেড়িয়া’ নির্মাণ করেছেন অমর কৌশিক। এটি মূলত প্রযোজক দীনেশ বিজনের হরর-কমেডি ইউনিভার্সের দ্বিতীয় সিনেমা। এর আগে এই সিরিজের ‘স্ত্রী’ সিনেমাটি মুক্তি পেয়েছিলো ২০১৮ সালে। সেখানে মুখ্য ভূমিকায় ছিলেন শ্রদ্ধা কাপুর। সেই সূত্রেই বরুণ-কৃতির গানে শ্রদ্ধার আগমন ঘটেছে। ধারণা করা হচ্ছে, মূল সিনেমায়ও শ্রদ্ধার উপস্থিতি থাকতে পারে। আগামী ২৫ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.