The news is by your side.

সম্প্রীতি, সহযোগিতা, উন্নয়ন লক্ষ্য নিয়ে  চ্যারিটি  ফাউন্ডেশনের  যাত্রা শুরু

0 209

 

 

 

সম্প্রীতি, সহযোগিতা, উন্নয়ন -স্লোগান  ধারন করে প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়ন, অসহায় মানুষের পাশে দাড়ানো, জনসচেতনতা সৃষ্টি, প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষকে সহায়তা প্রদান সহ বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজ করার স্বপ্ন নিয়ে  প্রতিষ্ঠিত হয়েছে  চ্যারিটি ফাউন্ডেশন।

ফাউন্ডেনের কেন্দ্রীয় পর্ষদের সভাপতি নির্বাচিত হয়েছেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. এ এইচ এম মাহবুবুর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আবু তাহের।

চ্যারিটি ফাউন্ডেশন তাদের কর্মকাণ্ডকে আরো বেগবান করার জন্য দেশব্যাপী ৬৪ জেলায় শাখা খোলা শুরু করেছে। এরই ধারাবাহিকতায় সর্বপ্রথম মুন্সিগঞ্জে চ্যারিটি ফাউন্ডেশন তাদের শাখা খুলতে সক্ষম হয়েছে।

চ্যারিটি ফাউন্ডেশন, মুন্সিগঞ্জ শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শেখ জামাল ধানমন্ডি ক্রিকেট ক্লাব ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট লীগের খেলোয়াড়, মুন্সিগঞ্জ ক্রিকেটার্স এসোসিয়েশনের সম্মানিত সভাপতি মেহেরাব হোসেন জোসি এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র মো. নাজমুল হোসেন।

কমিটির অন্যান্য সদস্য মনোনীত হয়েছন – সহ-সভাপতি নাঈম হোসেন সোহেল, সালাউদ্দিন শাকিল, ইব্রাহীম মোল্লা, রায়হান রাব্বি।

যুগ্ম সাধারণ সম্পাদক  নাহিদ হোসেন আকাশ, বিল্লাল হোসেন সোহাগ, মাসুদ রানা, মিষ্টি তালুকদার। সাংগঠনিক ও দপ্তর সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে মিতু চোকদার, মোহাম্মদ সোহাগ ও সরময় আহমেদ রিয়াজ।

 

Leave A Reply

Your email address will not be published.