The news is by your side.

শ্রেয়া ধন্বন্তরি: “ম্যাম আপ নে তো আগ হি লাগা দি”

জিন্স শার্টে উন্মুক্ত বক্ষযুগল, হট ফটোশুট!  ইন্টারনেটে ঝড় তুলেছেন

0 147

শ্রেয়া ধন্বন্তরি,  সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ইন্টারনেট ভেঙে বেশ কয়েকটি সিজলিং হট ছবি শেয়ার করেছেন। সর্বশেষ ফটোশুটের জন্য, তিনি তার ব্রা খুলে ফেলেছিলেন এবং একটি ডেনিম নীল জ্যাকেট পরেছিলেন যা থং বটম দিয়ে খোলা ছিল৷

তিনি সমুদ্রের ধারে সেক্সি বিকিনি সাজিয়ে তাপমাত্রা বাড়ান। তার লেটেস্ট ড্রুল-যোগ্য, হট ফটোশুট যেখানে সে বেহাল হয়ে গেছে ইন্টারনেটে ঝড় তুলেছে।

শ্রেয়া ধন্বন্তরী ক্যামেরার পারদ বাড়াতে কিছু কামুক পোজ দিয়েছেন।প্রাণবন্ত অভিনেত্রী পোজ দেওয়ার সময় আত্মবিশ্বাসী লাগছিল এবং তার সেক্সি পা, টোনড মিডরিফ এবং বক্ররেখা দেখাচ্ছিল। সাহসী অবতারে তাকে ড্রপ-ডেড গর্জিয়াস লাগছিল।

ছবিগুলো দেখে, ইন্ডাস্ট্রির তার সমসাময়িক রিতাশা রাঠোর মন্তব্য করেছেন: “ম্যাম আপ নে তো আগ হি লাগা দি।”শ্রেয়া ধনোয়ানথারি মজার ফটোশুটের জন্য ব্রালেস যান ।

একটি মন্তব্যে লেখা ছিল, “তাপমাত্রা আজ খুব গরম” এবং অন্যটিতে লেখা ছিল, “ইনস্টাগ্রামে আগুন লাগানো।”তৃতীয় একজন লিখেছেন, “মনের বিভ্রান্তিকর ক্যাপচার” এবং অন্য একজন লিখেছেন, “বাকরুদ্ধ ক্যাপচার।”

এক ভক্ত লিখেছেন, “শহরে নতুন হটি! আপনি এটিকে হত্যা করছেন” এবং অন্য একজন ভক্ত লিখেছেন, “বুজিং হটনেস।”এই প্রথমবার নয় যে সে ইন্টারনেটে আগুন দিয়েছে। এর আগে, তিনি একটি সিল্কের মধ্যে ব্রালেস হয়েছিলেন সাদা শাড়ি একটি ঐতিহ্যগত অবতারে একটি সোনার সীমানা সহ।

শ্রেয়া ধন্বন্তরী একটি অক্সিডাইজড চোকার, ভারী কানের দুল এবং চুড়ি দিয়ে লুকটিকে একটি নান্দনিক চেহারা দিয়েছেন৷ সে তার বিনুনিটির চারপাশে একটি ফুলের মালাও জড়িয়েছিল।

 

Leave A Reply

Your email address will not be published.