The news is by your side.

শুনেছি বিএনপি নাকি ১০ ডিসেম্বর ক্ষমতা দখল করে নেবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0 127

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপি ১০ ডিসেম্বর ক্ষমতা দখল করে নেবে বলে শুনেছি। তারা নাকি মন্ত্রিপরিষদও গঠন করেছে।

আজ শনিবার রাজধানীর আগারগাঁওয়ের শেরেবাংলা নগরে বাণিজ্য মেলার পুরনো মাঠে ঢাকা জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে তিনি এই কথা বলেন।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমার প্রশ্ন, কীভাবে আপনারা মন্ত্রিপরিষদ গঠন করেন এবং কীভাবে প্রধানমন্ত্রী নির্বাচিত করছেন? আমার জানা নেই। কিন্তু আওয়ামী লীগ সব সময় জনগণের শক্তি ও ম্যানডেট নিয়ে চলে। আমরা কোনো ধরনের ষড়যন্ত্রে বিশ্বাস করি না।

তিনি বলেন, আওয়ামী লীগ সব জায়গায় সুপ্রতিষ্ঠিত। জনগণ মনে করে, প্রধামন্ত্রী শেখ হাসিনা যতদিন নেতৃত্বে থাকবে; ততদিন দেশ দুর্বার গতিতে এগিয়ে যাবে। তিনি একজন নির্ভিক সুদূরপ্রসারী নেতা। তার তুলনা শুধু তিনি নিজেই। জনগণ কখনও ভুল করবে না। তারা আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে।

দলের কর্মীরিা ব্যানার, ফেস্টুন ও পোস্টারসহ মিছিল নিয়ে, ঢাকঢোল বাজিয়ে সম্মেলনস্থলে আসেন। সম্মেলন শুরুর পর নেতাকর্মীতে পরিপূর্ণ হয়ে যায় পুরো মাঠ।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে আছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম; যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দীপু মনি, আ ফ ম বাহাউদ্দিন নাছিম; বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নজরুল হামিদ বিপু, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সম্মেলনে সভাপতিত্ব করছেন বেনজির আহমেদ আর সঞ্চালনা করছেন মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান।

 

 

Leave A Reply

Your email address will not be published.