The news is by your side.

রাতে নায়কের বিছানায় ডাক পড়লে সাফ না করে দিয়েছিলাম: কঙ্গনা রনৌত

0 85

মাঝে মধ্যেই কী যে হয় কঙ্গনার কে জানে! দুমদাম খেপে যান। হুটহাট যা খুশি বলে দেন। আর বলিউডকে কটাক্ষ করা তো কঙ্গনার কাছে জলভাত।

তারই ধারাবাহিকতায় এবার এক বিস্ফোরক মন্তব্য করে বসলেন। জানালেন, নায়কের শয্যাসঙ্গী না হওয়ায় জেলে দেওয়ার চেষ্টা করা হয়েছিল তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

এ প্রসঙ্গে টুইটারে কঙ্গনা লিখেছেন, ‘বলিউডের বাকি নায়িকাদের মতো তো নই। খিলখিলিয়ে হেসে উঠতে পারি না। বিয়ের রাতের পার্টিতে ডাকলেই নাচতে চলে যাই না। ছবিতে আইটেম গানে নাচি না। এমনকি, রাতে নায়কের বিছানায় ডাক পড়লে সাফ মানা করে দিয়েছিলাম। তাই আমাকে পাগল প্রমাণ করার চেষ্টা করেছিল ভিখারি ফিল্ম মাফিয়ারা। সেই সুবাদে জেলে দেওয়ারও চেষ্টা হয়েছিল। যদিও তারা ব্যর্থ।’

বিতর্কিত এ অভিনেত্রী আরও জানান, তারা তার মনোভাবকে অহংকার ভেবে ভুল করেছিলেন। নিজেদের না শুধরে নায়িকাকে শোধরানোর আপ্রাণ চেষ্টা করে গেছেন!

এদিকে কঙ্গনার এমন দাবিতে বিরক্ত নেটিজেনরা। দুই দিন পরপর তার এমন গল্প শুনতে আগ্রহী না তারা। অনেকেই তাকে এ খেলা বন্ধ করতে বলেছেন।

সম্প্রতি ভরাডুবি হয়েছে অক্ষয় কুমারের সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘সেলফি’। এই ব্যর্থতায় জড়িয়ে পড়েছে কঙ্গনার নাম। যদিও তিনি এ ছবিতে অভিনয় করেননি। নেটিজেনদের মতে, এই নায়িকার ‘ধাকড়’ ছবির মতোই অবস্থায় হয়েছে অক্ষয়ের ‘সেলফি’র। এ কথা শুনেও বিরক্তি প্রকাশ করেছিলেন কঙ্গনা।

Leave A Reply

Your email address will not be published.