The news is by your side.

কঠিন সময়ে ভক্তদের পাশে থাকার অনুরোধ নুসরাত ফারিয়ার

0 100

দীর্ঘ দিনের প্রেমিক রনি রিয়াদ রশিদের সঙ্গে বিচ্ছেদ নিয়ে ফের মুখ খুললেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে এমনটাই জানিয়েছেন তিনি।

২০২০ সালের ডিসেম্বরে ভালোবাসার মানুষকে বিয়ে করবেন বলে ঘোষণা দিয়েছিলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এরপর কেটে গেছে দীর্ঘ সময়, কিন্তু বিয়ের পিঁড়িতে বসা হয়নি নায়িকার।

গেল ডিসেম্বরের প্রথম সপ্তাহে একটি গণমাধ্যমকে সাক্ষাতকারে বিচ্ছেদ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছিলেন নায়িকা। এবার ফেসবুকে বিচ্ছেদের ঘোষণা দিলেন নিজেই।

অভিনেত্রী ফারিয়া লেখেন, আমরা গত তিন বছর আগে বাগদানের ঘোষণা দিয়েছিলাম। অনেক ভেবে আমি ও রনি আমাদের ৯ বছরের সম্পর্কের ইতি টানছি। আমাদের মধ্যে যে বোঝাপড়া ও বন্ধুত্ব ছিল তা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

ভক্তদের উদ্দেশে নায়িকা বলেন আমি আমার ভক্তদের ও আমার শুভাকাঙ্ক্ষীদের এই কঠিন সময়ে আমার জন্য দোয়া ও আমাকে আশীর্বাদ করার জন্য করছি।

দীর্ঘ সাত বছর গোপনে প্রেম করেন রনি-নুসরাত। ২০২০ সালের মার্চে বাগদানও সারেন। ওই বছরের ১২ জুন আংটি বদলের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন ফারিয়া।

তবে ওই সময় হবু বর সম্পর্কে বিস্তারিত জানাননি নুসরাত। তবে নুসরাত ফারিয়ার ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছিল, নুসরাতের হবু স্বামী রনি রিয়াদ রশিদ একটি টেলিকমিউনিকেশন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তা। তিনি সাবেক সেনাপ্রধান লে. জে. হারুন-অর-রশীদের ছেলে।

 

 

Leave A Reply

Your email address will not be published.