The news is by your side.

রণবীরকে বিয়ে করছেন!

0 291

 

 

রণবীর কাপুরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে। শোনা যায়, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের সিনেমা ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিংয়ের সেট থেকেই নাকি  (Alia Bhatt) আলিয়া ভাট এবং রণবীর কাপুরের সম্পর্কের সূত্রপাত।

আলিয়া, রণবীরের সম্পর্কের শুরু থেকেই তাঁদের বিয়ে নিয়েও শুরু হয় আরও একদফা গুঞ্জন। শোনা যায়, আগামী ডিসেম্বরেই নাকি রণবীরের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন আলিয়া ভাট। বিয়ে নিয়ে সম্প্রতি ফিল্মফেয়ারের মঞ্চে মুখ খোলেন আলিয়া।
তিনি বলেন, তিন সপ্তাহ পরপর তাঁর সঙ্গে (Ranbir Kapoor) রণবীরের বিয়ের গুঞ্জন শুরু হয়। ওই গুঞ্জন শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই তাঁদের বিয়ে হবে বলে তাঁর মনে হতে শুরু করে। কোনওবার তার অন্যথা হয় না। অর্থাত এই মুহূর্তে রণবীরের সঙ্গে যে তাঁর বিয়ের কোনও সম্ভাবনা নেই, তা স্পষ্ট করে দেন মহেশ ভাটের মেয়ে।

এদিকে সম্প্রতি গলি বয় এবং রাজির জন্য ফিল্মফেয়ারে সেরা অভিনেত্রীর পুরস্কার জেতায় আলিয়াকে কটাক্ষ করেন কঙ্গনা রানাউতের দিদি রঙ্গোলি চান্দেল।
এমনকী, রাজি, গলি বয়, গাঙ্গুবাই কাঠিওয়াড়ির জন্য আলিয়াকে ‘জেহাদি’ রাজনীতির প্রশিক্ষণ দেওয়া হয়েছে বলেও কটাক্ষ করেন রঙ্গোলি।

 

Leave A Reply

Your email address will not be published.