The news is by your side.

মুক্তি পেতে যাচ্ছে বিউটি সার্কাস

0 48

 

 

অবশেষে ‘বিউটি সার্কাস’ সব বাধা পার করল।   ২০১৪-১৫ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির অনুমতি পেয়েছে। মাহমুদ দিদার পরিচালিত সিনেমাটি বৃহস্পতিবার বাংলাদেশ সেন্সর বোর্ড থেকে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মাহমুদ দিদার নিজেই।

ফেসবুকে তিনি লিখেছেন, অভিবাদন আপনাদের- যারা সমর্থন, সাহস, অর্থ, ভালোবাসা দিয়ে আমাকে ঋণী করেছেন। আমাদের চলচ্চিত্র ‘বিউটি সার্কাস’কে সেন্সর বোর্ড আনকাট ছাড়পত্র ও প্রশংসার সঙ্গে পার করেছে। এবার মুক্তির পালা। আশা করছি, কম সময়ের মধ্যে আমরা চলচ্চিত্রটি বড় পর্দায় নিয়ে আসতে পারব। আপনাদের জয় হোক। আগামী সপ্তাহে সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করবেন বলেও জানান তিনি।

সরকারের কাছ থেকে ৩৫ লাখ টাকা অনুদান পাওয়ার পরও অর্থ উপযুক্ত না হওয়ায় ‘বিউটি সার্কাস’ নির্মাণে জটিলতায় পড়েন পরিচালক। এরপরই সহ-প্রযোজক খুঁজতে থাকেন দিদার। তখন তার পাশে দাঁড়ায় ইমপ্রেস টেলিফিল্ম। পরে নির্মাণ সম্পন্ন করে এটি জমা দেওয়া হয় সেন্সর বোর্ডে।

সিনেমাটিতে বিউটি চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেত্রী জয়া আহসান। এ ছাড়া আরো অভিনয় করেছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, এ বি এম সুমন, শতাব্দী ওয়াদুদ, হুমায়ূন সাধু প্রমুখ।

সার্কাসকে কেন্দ্র করে এক নারীর টিকে থাকার গল্পে নির্মিত হয়েছে ‘বিউটি সার্কাস’। সার্কাস আক্রান্ত হওয়ার পরও গণমানুষের পক্ষ নিয়ে হুমকির মুখেও একজন নারীর আপন শক্তিতে টিকে থাকার গল্প ফুটে উঠবে এতে।

 

Leave A Reply

Your email address will not be published.