The news is by your side.

মালাইকা অরোরাকে ধোঁকা দিচ্ছেন অর্জুন!

0 243

বলিউড সেলেবরা এ ওর ফোনে উঁকি দিচ্ছেন? করিনা কাপুর খান এবং অর্জুন কাপুরের বক্তব্য এই কথাই বলছে।

ইনস্টাগ্রামে সহ অভিনেতা বিজয় বর্মার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন বেবো। যে ছবিতে সাফ দেখা যাচ্ছে, বিজয় একদৃষ্টে তাকিয়ে আছেন করিনার ফোনের দিকে।

বেগম জানের প্রশ্ন, বিজয় তুমি কি আমার মেসেজ পড়ার চেষ্টা করছ? এদিকে মির্জাপুর খ্যাত অভিনেতা সোজাসুজি জবাব দিলেন – হ্যাঁ, বেশিরভাগই নবাব সাহেব এবং তোমার ছেলেদের ন্যানির মেসেজ। এবং তার মাঝেই ফোঁড়ন কাটলেন করিনার আরেক বন্ধু অর্জুন কাপুর। লিখলেন, ও তাহলে অনেককিছুই জেনে গেছে। কিন্তু বেবোর উত্তর শুনে হা হয়ে গেছেন সকলে।

সোশ্যাল মিডিয়ায় খোলাখুলি অর্জুনকে বললেন আমি তোমার ফোন দেখতে চাই! তাহলে কী করিনার বেস্টি মালাইকা অরোরাকে ধোঁকা দিচ্ছেন অর্জুন? যে কারণেই এ মন্তব্য করলেন বেগম জান?

করিনার বক্তব্য শোনার পরেই, দর্শকদের ভুরু কুঁচকে সোজা উপরে! কী এমন হল যে অর্জুনের ফোন চেক করার কথা বলছেন করিনা? বন্ধুর বিপদ আন্দাজ করেই কী এই সিদ্ধান্ত নিলেন বেবো?

অর্জুনের ভবিষ্যত কি হতে পারে এই নিয়েও জল্পনা তুঙ্গে। কেউ বলছেন ওকে নিশ্চিন্তে বলতে পার অর্জুন, করিনা কাউকে বলবে না। আবার কেউ অর্জুনের উদ্দেশ্যে অভিযোগ ছুঁড়ে বললেন করিনা ওর ফোন এক্ষুনি চেক করো, অনেক কিছু জানতে পারবে।

 

Leave A Reply

Your email address will not be published.