The news is by your side.

মানুষ পদ্মা সেতু দিয়ে যাবে আর আওয়ামী লীগকে ভোট দেবে: মায়া

0 33

 

 

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেছেন, ‘আগামী নির্বাচনের জন্য এক পদ্মা সেতুই তো যথেষ্ট। মানুষ সেতু দিয়ে যাবে আর আওয়ামী লীগকে ভোট দেবে। আগামী জুন মাস বাংলাদেশের জন্য এক পবিত্র মাস। আর সেটির দিকেই তাকিয়ে আছে ১৮ কোটি মানুষ।’

সোমবার দুপুরে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটি আয়োজিত ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন : মুক্তির অভিযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, শেখ হাসিনা আছে বলেই দেশের মানুষ শান্তিতে আছে, পেট ভরে খায়, শান্তিতে ঘুমায়।

বিএনপি-জামায়াত ক্ষমতায় এলে মুক্তিযোদ্ধাদের সম্মান ধূলিসাৎ হয়ে যাবে উল্লেখ করে বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, শেখ হাসিনা বিনা পয়সায় বই দিয়ে স্কুলের শিক্ষার্থীদের লেখাপড়া করাচ্ছেন। মুক্তিযোদ্ধারা বিনা পয়সায় চিকিৎসা পাচ্ছেন। চাকরি-বাকরি নাই, মাস শেষে ২০ হাজার করে ভাতা পাচ্ছেন। ‘শেখ হাসিনার সরকার বারবার দরকার’ – কথাটা শুনলেই মন ভরে যায়।

তিনি বলেন, টেলিভিশন বিএনপি ও কিছু বুদ্ধিজীবীদের বাঁচিয়ে রেখেছে। তা না হলে বাটি চালান দিয়েও এদের খুঁজে পাওয়া যেতো না। অথচ আজকে তারা কত বড় বড় কথা বলেন। তারা নাকি আওয়ামী লীগের পিঠের চামড়া রাখবে না। সাতদিনে নাকি খাইয়া শেষ কইরা দিবে। শেখ হাসিনা একটা ফুঁ দিয়ে যদি আমাদের রাস্তায় ছেড়ে দেয় তাহলে সাত মিনিটও রাস্তায় থাকতে পারবা না।

আওয়ামী লীগ নেতাকর্মীদের রাজপথে নামার আহ্বান জানিয়ে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, মোবাইল রাজনীতি বাদ দিয়ে আমাদের রাজনৈতিক মাঠে থাকতে হবে। আজকে সময় এসেছে রাজপথে নামার। ১৩ বছর আরামে ঘুমাইছেন। মোবাইলের রাজনীতি বাদ দিয়ে এবার সবাইকে রাস্তায় নামতে হবে। সন্ত্রাস ও মিথ্যাবাদীদের কিভাবে ধ্বংস করতে হয়, তা আওয়ামী লীগ ভালোই জানে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি, আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন,   দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. মশিউর রহমান।

সভাপতিত্ব করেন আওয়ামী লীগের জনশক্তি বিষয়ক উপকমিটির চেয়ারম্যান মেজর জেনারেল আবদুল হাফিজ মল্লিক পিএসসি (অব.)।

Leave A Reply

Your email address will not be published.