The news is by your side.

ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ব্লাউজ আর শাড়িতে ঝড়!

0 56

 

 

শাড়ি ও নারীর যেন এক আলাদা সম্পর্ক যেখানে নারীর সৌন্দর্যকে আরো খোলতায় করে শাড়ি। আর এই সম্পর্কে যথেষ্ট অবগত এই অভিনেত্রী আর তাইতো সম্প্রতি শাড়িতে ঝড় তুললেন লাস‍্যময়ী এই অভিনেত্রী।

ভোজপুরি অভিনেত্রী মোনালিসার ম্যাজিকে সবসময়ই মজে থাকে নেটপাড়া। ভোজপুরি এই অভিনেত্রী নিজের হট অ্যান্ড বোল্ড অবতারে প্রায়শই উষ্ণতার পারদ চড়ান। এবার ডিপ

নেক লাইনের ব্লাউজ আর তার সাথে শাড়িতে ঝড় তুললেন দুপুরের ঠাকুরপো খ্যাত অভিনেত্রী। খোপা করা চুল সঙ্গে হেভি ওয়ার্ক এর শাড়িতে ঠাকুরপোদের নজর কাড়লেন।

সোশ্যাল মিডিয়ার সক্রিয় এই অভিনেত্রী বিভিন্ন সময় রিল ভিডিও ও ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ার উষ্ণতার পারদকে একেবারে উর্দ্ধমুখী করে তোলেন। এবারও তার স্টাইল স্টেটমেন্টে পাগল হয়েছেন ভক্তরা। মোনালিসার গ্ল্যামার এ পরিপূর্ণ ছবি তোলপাড় করেছে সোশ্যাল মিডিয়া।

সম্প্রতি বাঙালির শ্রেষ্ঠ পুজো উপলক্ষ‍্যে একেবারেই ট্রাডিশনাল সাজে সেজে উঠেছিলেন মোনালিসা। পুজোতো শেষ কিন্তু পুজোতে অভিনেত্রীদের ফ‍্যাশন গোল রীতিমতো টেক্কা দিচ্ছে একে অপরকে।

এখানে মোনালিসাও শাড়ীতে টেক্কা দিলেন সকলকে। সপ্তমীর দিন গেরুয়া রঙের একটি শাড়িতে কয়েকটি ছবি শেয়ার করে সকলকে সপ্তমী ও নবরাত্রির শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। আর সেইসব ছবি এই মুহূর্তে ভাইরাল।

সাম্প্রতিক তার ভাইরাল ছবিতে শাড়ির সাথে মানানসই জুয়েলারিতে সেজে উঠতে দেখা গেছে তাকে। একেবারে স্বল্প মেকআপে তিনি হয়ে উঠেছেন পরিপূর্ণা। আর তারসাথেই সাহসী ব্লাউজ তাকে করে তুলেছে লাস‍্যময়ী।

 

Leave A Reply

Your email address will not be published.