The news is by your side.

ভারতীয় সংস্কৃতি নষ্ট করছেন মালাইকা-উরফি

0 26

মালাইকা অরোরা ও উরফি জাভেদ এই দুই সুন্দরী সোশ্যাল মিডিয়ার সেনসেশন। ফ্যাশন দুরস্ত হওয়ায়, বিশেষ করে অভিনব পোশাক পরার মালাইকা ও উরফি দারুণ জনপ্রিয়। তবে জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে এই দুই সুন্দরী ট্রোলের মুখেও পড়েন। তবে এবার ট্রোল নয়। বরং এই দুই সুন্দরীর নামে মুম্বই পুলিশে দায়ের হল এফআইআর। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মালাইকা ও উরফির বিরুদ্ধে ভারতীয় সংস্কৃতি নষ্ট করার ও অশ্লীলতার অভিযোগ তুলেছে এক স্বেচ্ছাসেবী সংস্থা।

অদ্ভুত পোশাকের কারণে বরাবরই খবরের শিরোনামে থাকেন মালাইকা আর আজব পোশাক পরে, কখনও বা প্রায় না পরে নিজেকে খবরে টেনে আনেন উরফি । এই স্বেচ্ছাসেবী সংস্থার অভিযোগ, মালাইকা ও উরফি সমাজকে নোংরা করছেন। এরা, নবপ্রজন্মকে ভুল পথে নিয়ে যাচ্ছে, তাই এই দুই সুন্দরীকে উচিত শিক্ষা দেওয়া হোক!

সম্প্রতি মালাইকা খবরে আসেন, তাঁর ক্লিভেজের কারণে। এক ফ্যাশন শোয়ে ছবি তোলার সময় এক ব্যক্তি হঠাৎই হাত দিয়ে ফেলেন মালাইকার স্তনে। সেই ভিডিও ভাইরাল এখন সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে,) সোশ্যাল মিডিয়ায় নতুন কয়েকটি ছবি আপলোড করেছেন। যেখানে তাঁকে দেখা গিয়েছে, শুধুমাত্র চুল দিয়ে ঢেকেছেন তাঁর স্তন। পরনে তাঁর শুধুই নীল রঙের জিনস প্যান্ট। নাকে নথ। এই পোস্ট করে ক্যাপশনে কিন্তু শুধুই ইমোজি দিয়েছেন উরফি। ইতিমধ্যেই উরফির এই ছবি ভাইরাল। দুই সুন্দরীর এই ধরনের কীর্তিকেই ভাল চোখে দেখছেন না এই স্বেচ্ছাসেবীর সংস্থার কর্মীরা।

 

Leave A Reply

Your email address will not be published.