The news is by your side.

বোল্ডনেস লুক: অভিনয়ের চেয়ে ফেইসবুক ইনস্ট্রাগ্রামে, আগ্রহ বেশি সেলিব্রেটিদের

সীমা অতিক্রম করেছেন ঋতাভরী চক্রবর্তী

0 26

উন্মুক্ত বক্ষ বিভাজিকায় উষ্ণতার পারদ চড়ালেন ঋতাভরী চক্রবর্তী। অভিনেত্রী নিজের ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। তাঁর এই বোল্ড লুক দেখে নিমেষেই ঘায়েল হয়েছেন তাঁর ভক্তরা। ঋতাভরীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে যে তাঁর পরণে রয়েছে গোলাপি রঙের ব্রালেট। তার উপরে কালো রঙের কোর্ট। পোশাকের মধ্যে থেকে সুস্পষ্ট বক্ষ ভাঁজ।

কানের মুক্তোর দুল। নুড মেকাপ ও নুড লিপস্টিকে তাঁর এই লুক মুহূর্তেই নজর কেড়েছে সকলের। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী ছবি শেয়ার করা মাত্রই নেটিজেনরা একের পর এক কমেন্টে ভরিয়ে দিয়েছেন কমেন্ট সেকশন। কেউ লিখেছেন ‛কুইন অন ফায়ার’। কেউ লিখেছেন ‛হট’। আবার কেউ তো সরাসরি অভিনেত্রীকে প্রশ্ন করেছেন ‛তুমি তো আমার রাতের ঘুম কেড়ে নেবে?’

টেলিভিশন দিয়েই অভিনয় জগতে হাতে খড়ি হয় তাঁর। স্টার জলসার পর্দায় ‛ওগো বধূ সুন্দরী’ সিরিয়ালে  ললিতা নামের একটি চরিত্রে তাঁর অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। টলিউডের গন্ডি পেরিয়ে বলিউডে পা রেখেছেন। সেখানেও তাঁর অভিনয় দক্ষতার প্রশংসা করেছেন সকলেই। অভিনয়ের পাশাপাশি ঘুরতে যেতেও বেশ পছন্দ করেন অভিনেত্রী। আর তাই কাজের ফাঁকে সময় সুযোগ পেলেই বেরিয়ে পড়েন ঋতাভরী ।

অল্প সময়ের ব্যবধানে দু-দুবার অস্ত্রপচার হওয়ার কারণে অনেকটাই ওয়েট বেড়ে গিয়েছিল অভিনেত্রীর। এমনকি সেই সময় ডিপ্রেশনেও চলে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেই মুহূর্তে ছায়ার মতো পাশে ছিলেন ঋতাভরীর প্রেমিক তথাগত। আপাতত সেই সকল কঠিন মুহূর্ত পার করে ফের কাজের জগতে ফিরেছেন অভিনেত্রী। এমনকি নুসরতের শো ‛ইশক উইথ নুসরত’ এসে নিজের জীবন নিয়ে খোলামেলা ভাবেই কথা বলতে দেখা গিয়েছিল ঋতাভরীকে। সম্প্রতি সোশ্যাল মাধ্যমে অভিনেত্রী ছবি শেয়ার করা ছবিগুলি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.