The news is by your side.

বোল্ডনেসে সানি লিওনকেও টেক্কা দেবে সোফিয়া আনসারী!

0 55

 

 

সোশ্যাল মিডিয়ার দরুন কখন সাধারণ মানুষ থেকে রাতারাতি স্টার হয়ে যায় তা কেউ বলতে পারে না। ভারতে বোল্ড ও হট ফ্যাশন মানেই এখন উঠে আসে উরফি জাভেদের  নাম। তিনি সবসময়ই নতুনত্ব কিছু নিয়ে হাজির হয়। তবে শুধু তিনি নয় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তৈরী হওয়া এমন ‘ইনফ্লুয়েন্সর’ -এর সংখ্যা এখন প্রচুর।

তেমনই একজন হলেন সোফিয়া আনসারী । কমবেশি সবাই তাকে চেনেন। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ৯ মিলিয়ন। বোল্ডনেসে সানি লিওনকেও টেক্কা দেবে এই যুবতী। কিছুদিন আগেই তার একাউন্টটি ইনস্টাগ্রাম বন্ধ করে দেয় অতিরিক্ত অ্যাডাল্ট কনটেন্ট পোস্ট করার কারণে। তার কনটেন্ট শুধু কিছু শরীর দেখানো নাচ ও হট ফটো নিয়ে। প্রতিদিন যে কারণে হাজার হাজার মানুষের ট্রোলের শিকার হন তিনি।

 

 

তবে আবারো একাউন্টটি ফিরে পেয়েছেন। সম্প্রতি লাল বিকিনিতে ফটো ও ভিডিও শেয়ার করেছে সোফিয়া। বিকিনির উপরে সাদা রঙের একটি শর্টস পরেছেন তিনি। শুধু এটা নয় বাকি প্রায় সব ফটোতেই তাকে দেখা গেছে বোল্ড ও ঘাম ঝরানো লুকে। যে কারনেই দেশের একাংশ কোনোমতেই সোফিয়া আনসারীর মতো মানুষকে কনটেন্ট ক্রিয়েটর বলতে নারাজ। তবে এই যুগে যে ৯ মিলিয়ন মানুষের সাপোর্ট পাওয়া সহজ কথা নয় তা নিয়ে মাঝে মধ্যেই সরব হন সোফিয়া নিজে।

 

Leave A Reply

Your email address will not be published.