The news is by your side.

বিদ্যা সিনহা মিমের জন্মদিন:  ভালোবাসার প্রিয় ফুল আর কেক  হাতে ভক্তদের অপেক্ষা

0 29

বাসায় গিয়ে দেখলেন বাসা ভর্তি মানুষ।  মিমের প্রিয় মানুষরা জন্মদিনের জন্য আনা ১৫টি কেক কাটার অপেক্ষা করছেন। সব কিছু দেখে মিম আবেগি হয়ে পড়েন।  অবাকও হোন।

মিম বলেন, ‘গতকাল একটি লাইভে শেষ করে রাত ১২টা  ২০ মিনিটের পর বাসায় ফিরি। যেহেতু বাসায় দেরি হয় তাই ভেবেছিলাম বাবা-মা মনে হয় ঘুমিয়ে পড়েছে।  কিন্তু বাসায় প্রবেশ করেই দেখি আমার সব প্রিয় মানুষগুলো একসঙ্গে অপেক্ষা করছেন আমার জন্য। টেবিল ভর্তি ১৫টা কেক সাজানো।’

চলতি বছরটা মিমের বৃহস্পতি যেনো তুঙ্গে ‘পরাণ’ ছবির অনন্যা হয়ে পুরো দেশের দর্শককে মাতিয়েছেন। এরপর ‘দামাল’ ছবিতে হাসনা হয়েও প্রশংসা কুঁড়িয়েছে সবার। এ বছরের আলোচিত এ নায়িকার  জন্মদিনের  প্রথম প্রথম উইশটা কে করল? জানতে প্রশ্ন করলেই মিম জানালেন তার বাবা। মিম যখন গাড়িতে করে ফিরছিলেন সে সময়ই তার বাবা উইশ করেন।

মিম বলেন, গতকাল রাতে গাড়িতে করে যখন ফিরছিলাম তখন প্রথমে উইশ করেন আমার বাবা। এরপর বাসায় প্রবেশ করে সারপ্রাইজ হই। আমার যে মানুষগুলো সবচেয়ে কাছের সেই মানুষগুলো রাতেই দেখি বাসায় কেক নিয়ে হাজির। প্রায় পুরো রাতটাই গতকাল প্রিয় মানুষদের সঙ্গে কাটিয়েছি, তাদের সঙ্গে আড্ডা দিয়েছি।  যদিও আমার সকালে চট্টগ্রামের ফ্লাইট। তারপরও রাত জেগে সবার সবার সঙ্গেই ইনজয় কেরছি।’

লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় মিম প্রথম স্থান অধিকার করে মিডিয়ায় আগমন করেন। প্রতিযোগিতার পর হুমায়ূন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে রূপালি পর্দায় পা রাখেন। এরপর মডেলিং ও নাটকের ব্যস্ত তারকা হিসেবে পাওয়া যায় তাকে। বর্তমানে  চলচ্চিত্রেই থিতু মিম।

 

Leave A Reply

Your email address will not be published.