The news is by your side.

বিকিনি লুক: নুসরতের শরীরী হিল্লোলে কুপোকাত নেটপাড়া 

তৃতীয়ায় বিকিনি লুকে ধরা দিলেন নুসরত

0 45

পুজো এসে গেছে   , ডায়েটকে ‘বাই বাই’ বললেন তৃণমূলের তারকা সাংসদ নুসরত জাহান। তৃতীয়ায় বিকিনি লুকে ধরা দিলেন নুসরত।

সারা বছর কড়া ডায়েট মেনে চলেন তিনি। এমনি এমনি কী আর মা হওয়ার মাস কয়েকের মধ্যেই তন্বী চেহারা ফিরে পেয়েছেন! কিন্তু পুজোর সময় ‘ডায়েট-ফায়েট’ মানতে না-রাজ নুসরত জাহান।

দুর্গাপুজো মানেই তো পরিবার আর বন্ধুদের সঙ্গে জমিয়ে আড্ডা আর খাওয়া-দাওয়া। ডায়েট ভুলে কব্জি ডুবিয়ে খাওয়ার প্রস্তুতি নিচ্ছেন নুসরত জাহান। তৃতীয়ার দিন গোলাপি-নীল প্রিন্টেট বিকিনি টপে ধরা দিলেন লাস্যময়ী।

বিকিনি টপের  ফাঁক দিয়ে উঁকি দিচ্ছে সুডৌল স্তনযুগল, নুসরতের শরীরী হিল্লোলে কুপোকাত নেটপাড়া।    কে বলবে এক বছরের ফুটফুটে ছেলের মা এই সুন্দরী?

এই ছবি পোস্ট করে নুসরত লেখেন- ‘Saying bye to diet now… Pujo eshegeche.’ ডায়েটকে এখন বিদায় জানাচ্ছি… পুজো এসেগেছে’।

নুসরতের এই ছবিতে আগুনে ইমোজিতে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। তবে ট্রোলারাও পিছু ছাড়েননি। একজন লিখেছেন, ‘এই আমাদের সাংসদের ছিরি’। অপর একজন লেখেন, ‘এরপর ডায়েট করলে তোমাকে আর খুঁজে পাওয়া যাবে না। দিন দিন শুকিয়ে যাচ্ছো’।

প্রিন্টেট বিকিনি টপের সঙ্গে ব্লু ডেনিমে ধরা দিলেন নায়িকা। নুসরতের বিগ বসের ঘরে যাওয়ার কথা শোনা গিয়েছিল দিন কয়েক আগে। যদিও সেই নিয়ে নায়িকার মুখে কুলুপ।

শনিবার থেকেই শুরু হচ্ছে বিগ বসের নতুন সিজন। পুজোর সময় যশ আর ইশানকে ছেড়ে নায়িকা   কি মুম্বই পাড়ি দেবেন? ধোঁয়াশা কাটছে না!

 

Leave A Reply

Your email address will not be published.