The news is by your side.

ফের ‛অর্ধনগ্ন’ লুকে লজ্জার সীমা ছাড়ালেন উরফি জাভেদ

0 26

 

আবারও  নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী উরফি জাভেদ ।  উরফি তার ইনস্টাগ্রাম  হ্যান্ডেলে একটি নতুন ভিডিও শেয়ার করেছেন। যেখানে দু-হাত দিয়ে স্তন ঢেকেছেন অভিনেত্রী। মাথায় গোলাপ ফুলের খোঁপা, সারা গায়ে কচি কলাপাতা রঙের সুতো, নীচে স্কীন কালারের অন্তবাস। গলায় ভারী জাঙ্ক জুয়েলারী ও নাকে নথ।

ফের ‛অর্ধনগ্ন’ লুকে লজ্জার সীমা ছাড়ালেন উরফি জাভেদ। ‘বিগ বস’ র  ঘর থেকেই তাঁর পরিচিতি পাওয়ার শুরু। এছাড়াও তিনি একজন টেলিভিশন অভিনেত্রীও বটে। নিজের উপর লাইম লাইট কিভাবে ধরে রাখতে হয় তা বেশ ভালোই জানেন উরফি। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। প্রায়শই কিছু না কিছু কান্ড ঘটিয়ে চমকে দেন নেটিজেনদের। বলা ভালো এখন ইন্টারনেট সেনসেশন হলেন উরফি।

 

তার অদ্ভুত ফ্যাশন দেখে অনেক সময় ভিরমি খান মানুষজন। এমনকি এই কারণে তাকে ট্রোলডও হতে হয়। কিন্তু তাতে কুচ পরোয়া নেই উরফির। ফের আবারও একবার নতুন লুকে ধরা দিলেন অভিনেত্রী।

 

 

 

উরফির এই ভিডিও দেখামাত্রই রীতিমতো চমকে উঠেছেন নেটিজেনরা। ইতিমধ্যেই ১৭ লক্ষের বেশি মানুষ উরফির এই ভিডিও দেখে ফেলেছেন। আর পছন্দ করেছেন প্রায় দেড় লক্ষের কাছাকাছি মানুষ। এমনকি অনেকে আবার কমেন্টও করেছেন। যাদের মধ্যে কেউ লিখেছেন যে ‛গর্জিয়াস’।  আবার কেউ লিখেছেন ‛সেক্সী’।  সম্প্রতি উরফির শেয়ার করা এই ‛অর্ধনগ্ন’ লুকের ভিডিও  ঝড়ের গতিতে ভাইরাল  হয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.