The news is by your side.

প্লাস্টিক সার্জারির পরিকল্পনা নেই : আলেয়া

0 28

 

 

অভিনেত্রী পূজা বেদির কন্যা আলেয়া এফ সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়। সিনেমা একটা করেছিলেন। সেটা জনপ্রিয়তা পায়নি, হয়নি ব্যবসাসফল। তারপরেও আলেয়া জনপ্রিয়।

বিশেষ করে তরুণরা তাঁকে বেশ পছন্দ করছে। শুধু তাই আলেয়া কী করছে না করছে তা অনুসরণ করে বিশাল প্রজন্ম। এই মুহূর্তে আলেয়া আলোচনায় ঠিক অন্য কারণে, প্লাস্টিক সার্জারি নিয়ে বেশ আলোচিত এই স্টারকিড।

ইনস্টাগ্রামে এক ভক্ত আলেয়ার কাছে জানতে চান প্লাস্টিক সার্জারি করিয়েছেন কি না। এই প্রশ্নের জবাবে বেদি কন্যা বলেন, ধন্যবাদ, আমি কখনো করাইনি। সেই সাহস নেই যে নিজের শরীরের ওপর ছুরি চালাব। আমার যা নেই, তার জন্য আমি ধন্যবাদ জানাতে চাই। এ ব্যাপারে আমার কোনো পরিকল্পনা নেই। মনে হয় না যে এই পথে কখনো যাব। ’

২০২০ সালে ‘জওয়ানি জানেমান’ নামের একটি ছবি দিয়ে আলেয়ার বলিউডে অভিষেক। এই ছবির জন্য  আলেয়া সেরা নবাগতা হিসেবে ফিল্ম ফেয়ার পুরস্কার জিতেছিলেন।

আলেয়ার পরিবারকে ‘ফিল্মি পরিবার’ বললে এতটুকুও অত্যুক্তি করা হবে না। আলিয়ার মা পূজা বেদী নব্বইয়ের দশকে বড়পর্দা কাঁপিয়েছিলেন এবং অভিনেত্রীর দাদুর নাম কবীর বেদী। বলিউডর নানান ছবিতে সত্তর ও আশির দশকে কাজ করার পাশাপাশি হলিউডের অন্যতম বিখ্যাত ফ্র্যাঞ্চাইজি ‘জেমস বন্ড’-এর ‘অক্টোপুসি’তেও অন্যতম ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন কবীর।

এমন পরিবারের সঙ্গে যে বলিউডের বিভিন্ন হোমরা চোমরার ভাব থাকবে, সেটাই স্বাভাবিক। তবে আলিয়ার দাবি, তাঁর পরিবারের সঙ্গে বলিউডের দারুণ যোগ থাকলেও কাজ পেতে তাঁকেও বেশ পরিশ্রম করতে হয়েছে।

সামনে তাঁকে শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘ফ্রেডি’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে দেখা যাবে। এ ছাড়া কন্নড় ছবি ‘ইউ টার্ন’-এর হিন্দি রিমেকেও আছেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.