The news is by your side.

প্রভাস- কৃতি স্যানন: আলাপ থেকে বন্ধুত্ব, বন্ধুত্ব থেকে প্রেম!

0 146

প্রভাস এবং কৃতি স্যানন যারা ‘আদিপুরুষ’-এ পর্দায় একসঙ্গে রোমান্স করছেন, বাস্তব জীবনেও রোমান্সে জড়িয়ে পড়েছেন বলে বেশ জোড়েশোরেই গুঞ্জন ওঠেছে।

প্রভাস তাঁর প্রেমের জীবন খুব ব্যক্তিগত রাখেন এবং তাঁর ডেটিং জীবন সম্পর্কে গুজব এড়িয়ে যান।

তাই ভক্তরা সবসময় অপেক্ষায় থাকেন এই তারকার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে। তবে বাহুবলী তারকার সঙ্গে কৃতির নাম আসায় ভক্তরা আনন্দিত হওয়ার সঙ্গে সঙ্গে অনেক বিস্মিত হয়েছেন।

সম্প্রতি করণ জোহরের অনুষ্ঠানেও দুই তারকার ‘বিশেষ বন্ধুত্ব’ দেখা গেছে। ‘কফি উইথ করণ’-এ প্রকাশ্যে প্রভাসকে ফোন করেন কৃতি। কিছুক্ষণের মধ্যেই ফোনের ওপাশ থেকে ভেসে আসে ‘বাহুবলী’র কণ্ঠ। যেন কৃতির ফোনের অপেক্ষায় ছিলেন তিনি! এই পর্বটি সম্প্রচারিত হওয়ার পর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন আরো গাঢ় হয়ে ওঠে।

‘আদিপুরুষ’ সিনেমায় একসঙ্গে কাজ করেছেন প্রভাস এবং কৃতি। সেখানেই দুইজনের আলাপ। আলাপ থেকে বন্ধুত্ব। সেই বন্ধুত্বই এখন প্রেমের দিকে ধাবিত হচ্ছে বলে আশঙ্কা করছেন ভক্ত অনুরাগীরা।

তাঁদের ঘনিষ্ঠমহলের বিভিন্ন সূত্রেও জানা গেছে, শ্যুটিং শেষ হওয়ার পরেও অটুট রয়েছে এই দুইজনের বন্ধুত্ব। ব্যস্ত রুটিন থেকে সময় বার করে নিয়মিত একে অপরকে ফোন করছেন তাঁরা। তবে এখনই এই সম্পর্ককে প্রেমের তকমা দিতে চাইছেন না প্রভাস বা কৃতি। তাই এই বিষয়ে কেউই মুখ খুলেননি এখন পর্যন্ত।

২০২৩ সালের জানুয়ারি মাসে মুক্তি পাবে ‘আদিপুরুষ’। এই সিনেমার হাত ধরেই পর্দায় প্রথমবারের মত জুটি বাধবে প্রভাস এবং কৃতি। তাঁদের সঙ্গে অভিনয় করছেন সাইফ আলি খান, সানি সিং, বৎসল শেঠ এবং সোনাল চৌহনের মত অভিনেতারা।

 

 

 

 

 

 

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.