The news is by your side.

পাকিস্তান এখন চোরেদের হাতে  : ইমরান খান

0 47

 

 

আস্থা ভোটে হেরে গিয়ে প্রধানমন্ত্রীর গদি হারাতে হয়েছে তাঁকে। বিরোধীরা পার্লামেন্টের ন্যাশনাল অ্যাসেম্বলিতে তাঁর বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব আনার সময়েই তিনি অভিযোগ করেছিলেন, বিদেশি শক্তির সঙ্গে হাত মিলিয়ে তাঁকে প্রধানমন্ত্রীর পদ থেকে সরানোর চক্রান্ত চলছে। সদ্য প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান নতুন জোট সরকারকে সরানোর জন্য অবশ্য সেই বিদেশে বসবাসকারী পাকিস্তানিদেরই সাহায্য চাইলেন।

নিজের টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইমরান খান। সেখানে অনাবাসী পাকিস্তানি নাগরিকদের কাছে তিনি সরাসরি আর্থিক অনুদানের সাহায্য চেয়েছেন। তিনি জানিয়েছেন, ওই অনুদান যাবে তাঁর দল পিটিআইয়ের তহবিলে। এবং সেই অর্থ দিয়ে তিনি বর্তমান দেশের প্রধানমন্ত্রী শাহবাজ় শরিফকে গদিচ্যুত করবেন বলে দাবি করেছেন ইমরান। ভিডিয়োটিতে একটি ওয়েবসাইটের নাম ও ঠিকানাও দিয়েছেন ইমরান। যার মাধ্যমে বিদেশে বসবাসকারী পাক নাগরিকেরা চাইলে অর্থ পাঠাতে পারবেন।

ভিডিয়োয় বর্তমান জোট সরকারকে বিশেষ করে নওয়াজ় শরিফ ও তাঁর পরিবারকে একহাত নিয়েছেন ইমরান। কটাক্ষ করে বলেছেন, ‘‘চোরেদের হাতে এখন গোটা দেশটা চলে গিয়েছে। ২২ কোটি মানুষের উপরে একটা আপাদমস্তক দুর্নীতিগ্রস্ত সরকার চাপিয়ে দেওয়া হয়েছে।’’ ইমরানের বক্তব্য, নিজের পছন্দের সরকার গঠনের অধিকার পাকিস্তানের প্রতিটি মানুষের রয়েছে। তাই খুব শীঘ্রই ভোটের আয়োজন করতে হবে বলে জানিয়েছেন তিনি।

তাঁর বিরুদ্ধে বিরোধীরা অনাস্থা প্রস্তাব আনার সময়েই ইমরান অভিযোগ করেছিলেন এই সব কিছুর পিছনে আমেরিকার হাত রয়েছে।

 

Leave A Reply

Your email address will not be published.