The news is by your side.

পাওলি দাম: ছেলের বন্ধুর সঙ্গে সঙ্গম!

0 149

বাংলা থেকে মুম্বই – পাওলি দাম ;  ধীরে ধীরে তিনি হয়ে উঠেছেন ওটিটি কুইন। সম্প্রতি স্ট্রিমিং হয়েছে পাওলি অভিনীত হিন্দি ওয়েব সিরিজ ‘কর্মযুদ্ধ’।

এই ওয়েব সিরিজে পাওলির সাথে অভিনয় করেছেন সতীশ কৌশিক, আশুতোষ রাণা প্রমুখ। বরাবরের মতোই নজর কেড়েছে পাওলির অভিনয়। কাহিনীর পটভূমি কলকাতা।

কলকাতার বুকে রায় পরিবারকে কেন্দ্র করে হয় ঘটনার সূত্রপাত। পাওলি অভিনীত চরিত্রটি এই পরিবারের সদস্য। সে অন্যতম সফল ব্যবসায়ী। সৎ ছেলের সাথে তার যথেষ্ট ভালো সম্পর্ক।

তবে সৎ ছেলের বন্ধুর সাথে একসময় তার সম্পর্ক তৈরি হয়। ছেলের বন্ধুর সাথে ওই মহিলার সম্পর্ক একসময় জটিল আকার ধারণ করে। অপরদিকে শুরু হয় ক্ষমতা দখলের লড়াই। ‘কর্মযুদ্ধ’ স্ট্রিমিং হচ্ছে ডিজনি প্লাস হটস্টারে। এই ওয়েব সিরিজে পাওলির কন্ঠে শোনা গিয়েছে গান।

পাওলি খালি গলায় গান গেয়েছেন ‘কর্মযুদ্ধ’-এ। সতীশ কৌশিক, আশুতোষ রাণা ও পাওলি দাম ছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অঞ্জনা সুখানি , প্রণয় পাচৌরি প্রমুখ। কয়েক বছর আগে ‘অঙ্কুর অরোরা মার্ডার কেস’ ফিল্মে পাওলির অভিনয় প্রশংসিত হয়েছিল। তবে বর্তমানে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন পাওলি।

শুটিং থেকে ছুটি পেলেই পাওলি চলে যান ব্রহ্মপুত্রের পাড়ে, তাঁর শ্বশুরবাড়িতে। এর আগে পাওলির ম্যারেজ অ্যানিভার্সারির ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিল।

Leave A Reply

Your email address will not be published.