The news is by your side.

পরীমনিকে নিয়ে কাজ করতে যাচ্ছেন সৃজিত!

0 370

 

 

কলকাতার  নির্মাতা সৃজিত মুখার্জির, মিথিলাকে বিয়ে করার পর থেকে ঢাকায় আসা-যাওয়া বেড়েছে। ঢাকাই শোবিজের তারকাদের নিয়ে বাড়ছে কাজের পরিকল্পনাও। তার বাস্তবায়নও দেখা গেলো সম্প্রতি।

এ নির্মাতা এবার ঢাকাই ছবির নায়িকা পরীমনিকে নিয়ে কাজ করতে যাচ্ছেন। বাংলাদেশি লেখক মোহাম্মদ নাজিম উদ্দিনের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ উপন্যাসটি থেকে  ভারতীয় প্লাটফর্ম হইচইয়ের জন্য নির্মিত হচ্ছে একটি সিরিজ। এই সিরিজের নায়িকা হিসেবেই অভিনয় করতে যাচ্ছেন পরিমনী। যার নির্মাতা হিসেবে থাকছেন সৃজিত মুখার্জি।

হইচইয়ের বাংলাদেশি এক কর্মকর্তার বরাতে জানা গেছে এ তথ্য। বিষয়টি নিয়ে পরীমনির সঙ্গে কথা বললেন তিনি এটিকে চমক বলেই মন্তব্য করেন। তবে বিস্তারিত কিছুই জানাতে চাননি। কিছুটা ধুয়াসাই রাখতে চাচ্ছেন এ নায়িকা।

ওদিকে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারে ইতোমধ্যে এ খবর প্রকাশ করেছে।এতে বলা হয়, পরীমনি ছাড়া বাংলাদেশে থেকে সিরিজটিতে আরো রয়েছেন- চঞ্চল চৌধুরী, মোশাররফ করিম এবং টলিউডের অনির্বাণ ভট্টাচার্য। যার সত্যতা এখনও মিলেনি।

এই সিরিজের মুশকান জুবেরীর চরিত্রের জন্য জয়া আহসানের নাম শোনা গিয়েছিল। তবে চূড়ান্ত পর্যায় এতে জয়ার পরবর্তীতে পরীমনিকে নেওয়া হবে বলে ঠিক হয়েছে। তবে আনুষ্ঠানিক ঘোষণা ছাড়া আপাতত নিশ্চিত করে কিছুই বলা যাচ্ছেনা।

 

 

 

Leave A Reply

Your email address will not be published.