The news is by your side.

পঞ্চগড়ে নৌকাডুবি:  মৃত ৩২, নিখোঁজ ৬৫

0 145

 

পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় আরও ৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩২জনে। 

সোমবার সকাল ৭টা থেকে বেলা সোয়া ১১টা পর্যন্ত দিকে বোদা উপজেলার আওলিয়া ঘাট ঘটনাস্থল থেকে ১৬ কি.মি. দূরে দেবীগঞ্জ ব্রিজ ও শালডাঙ্গা ইউনিয়নের ধুলাঝারি এলাকার করতোয়া নদী থেকে সাত জনের ভেসে থাকা মরদেহ উদ্ধার করা হয়।

পঞ্চগড় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অ‌ফিসার তুষার কা‌ন্তি রায় বলেন, সকাল থেকে পঞ্চগড় ও আশপাশের জেলা থেকে ফায়ার সার্ভিসের আট ইউনিট উদ্ধার কাজ করছে। এছাড়া রংপুর, কুড়িগ্রাম ও রাজশাহী থেকে তিনটি ডুবুরি দলের মোট ৯ জন সদস্য উদ্ধারে অংশ নিয়েছেন।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের উপ পরিচালক সৈয়দ মাহাবুবু আলম জানায়, পঞ্চগড়  রংপুর  কুড়িগ্রাম ও রাজশাহী থেকে ৩টি ডুবুরি দল সকাল থেকে উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। ঘটনাস্থল  থেকে ভাটি অংশের ২৫/৩০ কিলোমিটার পর্যন্ত অভিযান চালানো হবে।

রোববার (২৫ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আলো স্বল্পতার কারণে উদ্ধার কাজ স্থগিত করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

এদিকে মর্মান্তিক এই নৌকাডুবির ঘটনায় নিখোঁজের স্বজনরা সোমবার সকালে সূর্য ওঠার পর থেকেই ঘটনাস্থল করতোয়ার আওলিয়ার ঘাটে নিজ উদ্যোগে তাদের স্বজনদের খোঁজ করছেন।

রোববার দুপুরে বোদা বদ্বেশ্বরী মন্দিরে মহালয়া উৎসব উৎযাপন করতে প্রায় দেড় থেকে ২০০ জন সনাতন ধর্মাবলম্বী মাড়েয়া এলাকা থেকে বদ্বেশ্বরী মন্দিরে যাচ্ছিলেন। ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী ওঠানোর জন্য আওলিয়া ঘাটের করতোয়া নদীর মাঝে যাত্রীসহ ডুবে যায় নৌকাটি।

Leave A Reply

Your email address will not be published.