The news is by your side.

নৌকাকে জেতাতে সব ভুলে মাঠে থাকতে হবে: যুবলীগ চেয়ারম্যান

0 27

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ বলেছেন, ‘বিএনপির কোনদিন সত্যের রাজনীতি করিনি। বিএনপি ১ কোটি ভুয়া ভোটার তালিকাভুক্ত করেছিল।’

শুক্রবার বিকেলে যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত যুব সমাবেশে এ কথা বলেন তিনি।

তিনি বলেন. ‘বিগত সময়গুলোতে যেভাবে সবাই ভালো ছিলেন সামনের ১৪ মাস সব ভুলে মাঠে থাকতে হবে। নৌকাকে জেতাতে হলে এর বিকল্প নেই’।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, বিএনপির সময় বাংলাদেশকে বলা হতো ‘ব্রিডিং গ্রাউন্ড অব টেরোরিজম’। সেখান থেকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এখন বলা হচ্ছে ‘নেক্সট এশিয়ান টাইগার’। উন্নয়নের পুরোটাই নেতৃত্বের দূরদর্শিতার ওপর নির্ভর করে এবং শেখ হাসিনা তার প্রমাণ রেখে চলেছেন বলে তিনি উল্লেখ করেন।

বিশ্ব অর্থনৈতিক মন্দা থেকে বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রক্ষা করতে পরবেন বলেও তিনি উল্লেখ করেন। প্রধানমন্ত্রীকে বিশ্বের সেরা ক্রাইসিস ম্যানেজার বলে অভিহিত করেন শেখ পরশ।

দলীয় নেতাকর্মীদের অসুস্থ প্রতিযোগিতা বন্ধের আহ্বান জানান সংগঠনের চেয়ারম্যান। আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে আগামী ১৪ মাস নিরলস কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.