The news is by your side.

নেহার যশখ্যাতির ব্যবহার করেছেন হিমাংশু!

0 119

বলিউড নগরীর উজ্জ্বল নক্ষত্রের ভিড়ে এসে অনেকেই হারিয়ে গেছেন। এদের মধ্যে হিমাংশু কোহলি এসব তারকার মধ্যে অন্যতম।

হিমাংশু কোহলি ২০১৪ সালে ‘ইয়ারিয়াঁ’ ছবিতে মুখ্যচরিত্রে অভিনয় করে রাতারাতি জনপ্রিয় হয়েছিলেন। দিব্যা খোসলা কুমার এই ছবির জন্য নতুন অভিনেতাদের নির্বাচন করেছিলেন।

কিন্তু এই ছবি মুক্তি পাওয়ার পর বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্করের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। একই প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করতেন দুজন।

ওই সংস্থা আয়োজিত সব অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকতেন হিমাংশু এবং নেহা। সেই সূত্রেই আলাপ হয় দুজনের। নেহা তখন ক্যারিয়ারের তুঙ্গে। কিন্তু অভিনেতার ঝুলিতে একটিমাত্র ছবিই রয়েছে। অভিনেতা কম, বরং নেহার প্রেমিক হিসেবেই বেশি পরিচিতি পেতে শুরু করেন তিনি। নেহার সঙ্গে সর্বত্রই দেখা যেত হিমাংশুকে। একটি মিউজিক ভিডিওতে একসঙ্গে অভিনয়ও করতে দেখা যায়।

প্রায় চার বছর একসঙ্গে থাকার পর তাঁদের সম্পর্কে ভাঙন ধরে। গায়িকা তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মাধ্যমে তাঁদের বিচ্ছেদের কথা জানান। তবে এ নিয়ে কাদা ছোড়াছুড়িও কম হয়নি। সংবাদ সংস্থা সূত্রের খবর, নেহা জনসমক্ষে জানিয়েছেন, হিমাংশু তাঁর যশখ্যাতির ব্যবহার করেছেন।

এই কথা জানার পর নেহার অনুরাগীরা হিমাংশুর উদ্দেশ্যে কটু কথা বলেন বলে জানান অভিনেতা। অবশেষে তিনি জানান, এক পক্ষের কাহিনি শুনে তাঁকে খলনায়ক বানিয়ে ফেলা হয়েছে। তাঁর বিরুদ্ধে যা অভিযোগ আনা হয়েছে, সবই মিথ্যা বলে জানান অভিনেতা।

শুধু অভিনেতাই নন, এর ফলে তাঁর পরিবারের সদস্যদের জীবনেও প্রভাব পড়েছে বলেও জানান তিনি। সংবাদ সংস্থা সূত্রে জানা যায়, পরিবারের উদ্দেশ্যেও খারাপ মন্তব্য করেছেন নেহা। গায়িকা জানিয়েছেন, অভিনেতা যদি তাঁর নাম খারাপ করার চেষ্টা করেন, তবে তিনি হিমাংশুর পরিবার সম্পর্কে সব তথ্য ফাঁস করে দেবেন।

নেহা আরো জানিয়েছেন, অভিনেতা নিজের ক্যারিয়ার নিয়ে না ভেবে নেহার নাম নিয়েই বিখ্যাত হওয়ার চেষ্টা করেছেন। নেহার এই মন্তব্যের পর অবশ্য হিমাংশু তাঁর মতামত জানিয়েছিলেন। অভিনেতা জানান, নেহার ইচ্ছা অনুসারেই তাঁদের বিচ্ছেদ হয়েছে। কিন্তু তাঁরা দুজনেই এই বিচ্ছেদে রাজি ছিলেন। তাঁদের নিয়ে যে কাদা ছোড়াছুড়ি হচ্ছে, তা সবই বানানো।

হিমাংশুকে কয়েকটি মিউজিক ভিডিও এবং হাতেগোনা কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গেলেও তাতে তাঁর ক্যারিয়ারের বিশেষ লাভ হয়নি। আপাতত কোনো কাজ নেই তাঁর হাতে। বলিউডপাড়ায় ‘বেকার’ হয়ে ঘুরছেন হিমাংশু কোহলি।

Leave A Reply

Your email address will not be published.