The news is by your side.

নিক আসলে এক অনন্য অভিনেতা:  প্রিয়ঙ্কা

0 93

 

বিশ্বের অন্যতম ব্যস্ত তারকা তিনি। নামের পাশে ইতিমধ্যেই আর্ন্তজাতিক তারকার তকমা জ্বলজ্বল করছে প্রিয়ঙ্কা চোপড়ার। তাঁর এক পা বলিউডে, অন্য পা হলিউডে।

একের পর এক সিরিজ়, ছবির শুট নিয়ে ব্যস্ত। অন্য দিকে স্বামী নিক জোনাস ও মেয়ে মালতী মেরিকে নিয়ে স‌ংসারও সামলাচ্ছেন। সব কিছুর সঙ্গে তাল মিলিয়ে সাফল্যের সিঁড়িতেও অনায়াসে চড়ছেন দেশি গার্ল। তাঁর সঙ্গে নিকের দাম্পত্যের রসায়নও চোখে পড়ার মতো। কিন্তু সেই নিককেই নাকি এক বার মিথ্যে বলতে গিয়ে ধরা পড়ে যান অভিনেত্রী!

অভিনেত্রী হিসেবে প্রিয়ঙ্কার নামডাক থাকলেও তাঁর স্বামী নিক জোনাসের অভিনয়ক্ষমতা কেমন, প্রশ্ন রাখা হয় তাঁর সামনে।

সেই সময় প্রিয়ঙ্কা বলেন, ‘‘নিক অসাধারণ অভিনেতা।’’ কিন্তু প্রযুক্তি ধরে ফেলল প্রিয়ঙ্কার মনের কথা। লাই ডিটেক্টর মেশিনে ধরা পড়ে গেল স্বামীর সম্পর্কে মিথ্যে বলেছেন তিনি। নিমেষে জ্বলে ওঠে মেশিনে থাকা লাল বাতি। লজ্জায় রাঙা হয়ে প্রিয়ঙ্কা পাল্টা বলেন, ‘‘নিক আসলে এক অনন্য অভিনেতা।’’

তবে বিভিন্ন সময় নিকের প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানান, নিকের মধ্যে তিনি তাঁর প্রয়াত বাবার ছাপ দেখেতে পান।

লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারের উদাহরণ টেনে অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেন, ‘‘যখনই আমি রেড কার্পেটে ক্যামেরার সামনে দাঁড়াই, নিক আমার উপর থেকে আলো কেড়ে নিতে চায় না। ও নিজেই বরং আমার ছবি তুলতে থাকে। আমার সাফল্য নিয়ে আমার নিজের চেয়ে ও বেশি উৎসাহী।’’

Leave A Reply

Your email address will not be published.