The news is by your side.

নতুন গোয়েন্দা গল্প ‘লেডি চ্যাটার্জি’- অভিনয় করবেন অরুনিমা ঘোষ

0 32

 

 

পরিচালক সাগ্নিক চট্টোপাধ্যায় বানাচ্ছেন নতুন গোয়েন্দা গল্প ‘লেডি চ্যাটার্জি’। ‘ক্যামেলিয়া প্রোডাকশন’-এর ব্যানারে এর আগে এসেছে সুচিত্রা ভট্টাচার্যর সৃষ্ট মহিলা গোয়েন্দা গল্প ‘মিতিন মাসি’।

আর এবার ‘লেডি চ্যাটার্জি’। ছবির কাহিনি, চিত্রনাট্য, সংলাপ সবই পরিচালকের। সম্প্রতি ছবির শুভ মহরত হয়ে গেল প্রযোজনা সংস্থার অফিসে । হাজির ছিলেন ছবির কুশীলবেরা ।

গোয়েন্দা যাজ্ঞসেনী চ্যাটার্জি থুড়ি লেডি চ্যাটার্জি ড্রাগ অ্যাডিক্টেড । তিনি কলকাতা পুলিশের অধীনে প্রাইভেট ডিটেক্টিভ হিসেবে কাজ করেন । রোজগার করেন কেবল নেশার জিনিস কেনার জন্য ৷ এখানে কিছুটা হয়ত মিল কেউ খুঁজে পেতেই পারেন শার্লক হোমসের সঙ্গে ৷

মৌলিক পার্থক্য হল জীবনের এক অতীত যাজ্ঞসেনীকে রূঢ় প্রকৃতির মানুষ বানিয়েছে । তিনি কেবল শার্লকের মত মস্তিষ্ককে অসাঢ় করে রাখতে নেশা করেন না ৷ কেন তিনি এত নেশা করেন, তা বিস্তারিত জানা যাবে গল্পেই ৷ এহেন লেডি চ্যাটার্জিকে এবার আদা জল খেয়ে মাঠে নামতে দেখা যাবে এক খুনের কিনারা করতে । এক মা এবং তার ছেলের দ্বারা খুন হয় গল্পে ।

এই খুনের ঘটনার কিনারা করাই মিশন তাঁর ।  কেন এবং কীভাবে খুন হল শিল্পপতি পরিবারের গিন্নি পদ্মারানি?  রহস্য উদঘাটন করতে পারবে কি যাজ্ঞসেনী?  তাঁকে সব কেসে সাহায্য করেন তাঁর বোন সৌরসেনী । যাজ্ঞসেনী দক্ষ তাঁর নিজের কাজে ।

নেশাখোর হলেও গুরুজনদের সম্মানও করেন । বোন একমাত্র সম্বল তার । তাঁকেই তিনি সবথেকে বেশি ভালোবাসেন এবং ভরসা করেন । তবে, যাজ্ঞসেনীর আচার আচরণ আর পাঁচজনের মতো স্বাভাবিক নয় । তিনি আসলে কীরকম, তা জানতে হলে অপেক্ষাই কাম্য ।

যাজ্ঞসেনী চ্যাটার্জির চরিত্রে অরুণিমা ঘোষ, সৌরসেনীর চরিত্রে অলিভিয়া সরকার, ইন্দ্রনাথ মল্লিকের ভূমিকায় সৌমেন বসু, যাজ্ঞসেনীদের মামার ভূমিকায় তথাগত বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রনাথ মল্লিকের প্রেমিকা রাজন্যার চরিত্রে রূপসা চট্টোপাধ্যায়, কলকাতা পুলিশের উচ্চপদস্থ কর্মচারী অভিজিতের ভূমিকায় দেবাশিস মণ্ডল-সহ নানা চরিত্রে রয়েছেন আরও অনেকে ।

 

Leave A Reply

Your email address will not be published.