The news is by your side.

দেশে ফিরে সেই ফেসবুক পোস্ট সরালেন সাকিব

0 46

যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বিষয়ক সেই পোস্ট ফেসবুক থেকে সরিয়ে নিয়েছেন সাকিব আল হাসান। শুক্রবার রাত তিনটার দিকে তিনি দেশে ফেরেন।

এক চিঠিতে সাকিব বেটউইনার নিউজের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন করার কথা তো জানিয়েছেনই, এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া পোস্টও সরিয়ে ফেলার প্রতিশ্রুতি দিয়েছেন। সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের প্রতি তাঁর আনুগত্যের কথা জানিয়ে জাতীয় দলের হয়ে নিজেকে উজাড় করে দেবেন বলেও কথা দিয়েছেন।

গত ২ আগস্ট সাকিব আল হাসান তাঁর অফিসিয়াল পেজবুকে একটা পোস্ট দিয়ে বেটউইনার নিউজ–এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার কথা জানান। বেটউইনার একটি অনলাইন বেটিং ও ক্যাসিনোর ওয়েবসাইট। সাকিবের এমন পোস্টের পর ক্রিকেট সংশ্লিষ্ট নানা মহলে সমালোচনার ঝড় ওঠে। খোদ বিসিবি সভাপতিও এ নিয়ে কথা বলতে বাধ্য হন। কারণ বাংলাদেশের আইন আর বিসিবির নীতি দুটোতেই ‘জুয়া’ সংশ্লিষ্ট যেকোন কাজ অবৈধ।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের কড়া হুশিয়ারিতে চুক্তি বাতিলে বাধ্য হয়েছেন সাকিব। চুক্তি বাতিল ঘোষণার পরও সাকিবের ফেসবুকে ঠিকই দেখা যাচ্ছিল বেটউইনারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তার করা পোস্টটি। তবে আজ দিনের প্রথম প্রথরে দেশে ফিরে সেই পোস্টও মুছে দিয়েছেন সাকিব। সাকিবের পেজে আর সেই পোস্টটি দেখা যাচ্ছে না।

আজ দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে বৈঠকে বসার রয়েছে তার। এদিকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আলোচনায় বসেছেন জাতীয় দলের নির্বাচকরা। যেখানে অবধারিতভাবেই কথা হবে এশিয়া কাপের দল নিয়ে। এছাড়া জাতীয় লিগের টেকনিক্যাল কমিটির সঙ্গেও বসেছেন তারা।

Leave A Reply

Your email address will not be published.